ছাতক পৌর শহরকে মনের মাধুরী মিশিয়ে সাজাতে চাই : ন্যান্সি

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০

ছাতক পৌর শহরকে মনের মাধুরী মিশিয়ে সাজাতে চাই : ন্যান্সি

ছাতক প্রতিনিধি::
ছাতক পৌরসভার নির্বাচন জানুয়ারীর মধ্যেই অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পৌর নির্বাচনকে কেন্দ্র করে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন সম্ভাব্য মেয়র প্রার্থী সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা আহমদ ন্যান্সি। ইতিমধ্যে তিনি পৌরসভার সকল ওয়ার্ডে গনসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন। গত ১ মাস ধরে পৌরসভার ভোটারদের বাড়ি-বাড়ি যাচ্ছেন এবং তাদের সাথে কুশল বিনিময় করছেন রাশিদা আহমদ ন্যান্সি

তিনি শহরের বাগবাড়ী মহল্লার সাবেক ইউপি সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর, প্যানেল মেয়র রজনু আহমদের স্ত্রী। বিএনপি ঘরনার রাশিদা আহমদ ন্যান্সি পৌর নির্বাচনে ধানের শীষ প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। তিনি জানান, দলীয় মনোনয়ন তার পক্ষেই আসবে বলে তিনি আশাবাদী। পারিবারিক ঐতিহ্য হিসেবে বিগত দিনে তিনি জনস্বার্থে কাজ করেছেন বিধায় এখনো তিনি জনস্বার্থেই ছাতক পৌরসভার নাগরিকদের সেবা করতে চান।

এ পৌরসভার অনুন্নত যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, শিক্ষার মানোন্নয়ন, পানি নিষ্কাশন, জলাবদ্ধতা দূরীকরণ, পানীয় জলের অভাব দূরীকরণ সহ পৌরসভার বেকার যুবক-যুবতীদের কর্মদক্ষতা বৃদ্ধিতে কারিগরি প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের উপযুক্ত ব্যবস্থা করার ব্রত নিয়ে আসন্ন নির্বাচনে তিনি মেয়র প্রার্থী হবেন।

নির্বাচিত হলে ছাতক পৌরসভাকে পরিচ্ছন্ন শহরে রূপান্তরিত করে তিনি জনসাধারণকে একটি আধুনিক পৌরসভা উপহার দিতে চান। সোমবার তিনি আমাদের প্রতিনিধির সাথে আলাপকালে বলেন, পৌরসভার সকল নাগরিকদের দোয়া, সহযোগিতা ও ভালোবাসা নিয়ে আমি জনবিচ্ছিন্ন নয়, একজন জনবান্ধন পৌর মেয়র হতে চাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ