বইপড়া উৎসবের পুরস্কার বিতরণী শুক্রবার

প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

বইপড়া উৎসবের পুরস্কার বিতরণী শুক্রবার

অনলাইন ডেস্ক
সিলেটে ইনোভেটর আয়োজিত জেলা পরিষদ, সিলেট বইপড়া উৎসব এর পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান আগামীকাল শুক্রবার (৪ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

বেলা ৩ টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে গত আসরের (২০১৯-২০) বিজয়ী ১১ জনের হাতে পুরস্কার তুলে দেয়া হবে।

এছাড়াও এবার বিশেষ পুরস্কার পাচ্ছেন ১ জন শিক্ষার্থী এবং পরীক্ষায় অংশ গ্রহণকারী সকল শিক্ষার্থীকে সনদপত্র প্রদান করা হবে উক্ত অনুষ্ঠানে।

করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রতিবছর স্বাধীনতার মাস মার্চে বইপড়া উৎসবের পুরস্কার বিতরণ করা হলেও এ বছর করোনার কারণে তা সম্ভব হয় নি।

গত বছরের ২১ ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হওয়া বইপড়া উৎসবের এ আসরে ১ হাজার ৬ জন শিক্ষার্থী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ পাঠে অংশ নিয়েছিল। গত ২৮ ফেব্রুয়ারি এ বই থেকে প্রতিযোগিতামূলক পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ইনোভেটর এর নির্বাহী সঞ্চালক প্রণবকান্তি দেব অনুষ্ঠানে আমন্ত্রিত শিক্ষার্থী, অভিভাবকসহ সকলকে মাস্ক পরে, স্বাস্থ্যবিধি অনুসরণ করার আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, ইনোভেটর ২০০৬ সাল থেকে তরুণ প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরার প্রত্যয়ে বইপড়া উৎসবের আয়োজন করে আসছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ