উইলিয়ামসনের ডাবল সেঞ্চুরিতে রান পাহাড়ে নিউজিল্যান্ড

প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

উইলিয়ামসনের ডাবল সেঞ্চুরিতে রান পাহাড়ে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক

কেন উইলিয়ামসনের ডাবল সেঞ্চুরিতে হ্যামিল্টন টেস্টের প্রথম ইনিংসে ৫১৯/৭ রানের পাহাড় গড়ে ইনিংস ঘোষণা করেছে স্বাগিতকরা। ক্যারিয়ারের ৮১তম টেস্টে তৃতীয় ডাবল সেঞ্চুরি হাঁকালেন নিউজিল্যান্ড অধিনায়ক।

তার সেঞ্চুরির ম্যাচে ৮৬ রানে আউট হন ওপেনার টম লাথাম। এছাড়া কাইল জেমিসন খেলেন ৬৪ বলে ৫১ রানের ঝড়ো ইনিংস। ৩৮ রান করেন সাবেক অধিনায়ক রস টেইলর।

জবাবে ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় দিনের শেষ বিকালে কোনো উইকেট না হারিয়ে ৪৯ রান করেন ক্যারিবীয় দুই ওপেনার কার্লোস ব্রাথওয়েট ও জন ক্যাম্পবল।

শুক্রবার হ্যামিল্টনের সেডন পার্কের সবুজ গালিচায় আগের দিনের করা ২৪৩/২ রান নিয়ে দ্বিতীয় দিনের ব্যাটিংয়ে নামে স্বাগতিক নিউজিল্যান্ড দল। ব্যাটিংয়ে নেমেই দিনের শুরুতে আউট হন টেইলর। পাঁচ নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে মাত্র ৭ রানে ফেরেন হেনরি নিকোলাস।

এরপর টম বান্ডেলকে সঙ্গে নিয়ে ৭২ রানের ‍জুটি গড়েন উইলিয়ামসন। ১৪ রানে ফেরেন বান্ডেল। সাত নম্বরে নেমে ৯ রানে ফেরেন ডেরি মিসেল। সপ্তম উইকেটে জেমিসনের সঙ্গে ৯৭ রানের জুটি গড়ে আউট হন নিউজিল্যান্ড অধিনায়ক। ক্যারিয়ারের সর্বোচ্চ রানের ইনিংস খেলেন তিনি। তার ২৫১ রানের ইনিংসটি ৩৪টি চার ও দুই ছক্কায় সাজানো। ৬৪ বলে ৫টি চার ও দুই ছক্কায় অপরাজিত ৫১ রান করে দলকে পাঁচশ’ পার করেন জেমিসন।

সংক্ষিপ্ত স্কোর
নিউজিল্যান্ড: ৫১৯/৭ (উইলিয়ামসন ২৫১, টম লাথাম ৮৬, জেমিসন ৫১, রস টেইলর ৩৮; কেমার রোচ ৩/১১৪, শ্যানন গ্যাব্রিয়েল ৩/৮৯)।

ওয়েস্ট ইন্ডিজ: ৪৯/০ (ব্রাথওয়েট ২০*, ক্যাম্পবেল ২২*)।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ