শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন; সভাপতি বিশ্বজ্যোতি সাধারণ সম্পাদক সোহেল

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন; সভাপতি বিশ্বজ্যোতি সাধারণ সম্পাদক সোহেল

 

বিকাশ দাশ মৌলভীবাজার প্রতিনিধি :::
সভাপতি বিশ্বজ্যোতি চৌধূরী, সাধারণ সম্পাদক- ইমাম হোসেল সোহেল
শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল।

শনিবার (৯ জানুয়ারী) সকাল ১১ টায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে ঘোষনা করা নির্বাচনের ফলাফল। এর আগে করোনার স্বাস্থ্যবিধি মেনে উৎসবমুখর পরিবেশে সকাল ৯টায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে স্থাপিত ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। সকাল ১১ টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। এবারের নির্বাচনে ১৭জন প্রার্থী থাকলেও ভোট গ্রহণ চলে মাত্র ৫ জনের।

সভাপতি বিশ্বজ্যোতি চৌধূরী ও ইসমাইল মাহমুদ এই দুইজন এবং সহ সভাপতি পদে আতাউর রহমান কাজল, মো. কাউছার ইকবাল ও দীপংকর ভট্টাচার্য্য লিটন মোট এই ৫ জনের প্রার্থীর জন্য ভোট সংগ্রহ করা হয়। বাকি ১২ জন প্রার্থীর কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় বিনা ভোটে নির্বাচিত হয়েছেন। যারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তারা হলেন- সাধারণ সম্পাদক পদে ইমাম হোসেন সোহেল, যুগ্ন সম্পাদক- ইয়াসিন আরাফাত রবিন, এমএ রকিব, কোষাধ্যক্ষ-সৈয়দ ছায়েদ আহমদ, সহ সম্পাদক (দপ্তর) এম এ মুসলিম চৌধূরী, সহ সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিৎ ভট্টাচার্য্য্ বাপন, সহ সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মো. মামুন আহমদ, সাধারণ সদস্য-মো. আব্দুর রব, সরফরাজ আলী বাবুল, সনেট দেব চৌধূরী, সৈয়দ মোহাম্মদ আলী ও
আবুল ফজল মোহাম্মদ আব্দুল হাই।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদে বিশ্বজ্যােতি চৌধুরী বুলেট ১২ টি ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ ইসমাইল মাহমুদ পেয়েছেন ০৫ টি ভোট। সহ- সভাপতি পদে দীপংকর ভট্টাচার্য লিটন পেয়েছেন ১২ টি ভোট, কাওছার ইকবাল পেয়েছেন ১১ টি ভোট। তাদের নিকটতম প্রতিদ্বন্ধী আতাউর রহমান কাজল পেয়েছেন ০৫ টি ভোট।

নির্বাচনের ফলাফল ঘোষনা করেন-নির্বাচন কমিশনার, মো. সুয়েব হোসন চৌধূরী, উপজেলা সমাজ সেবা অফিসার।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ