সড়ক দুর্ঘটনা, এবার প্রাণ গেলো ক্রিকেটারের

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

সড়ক দুর্ঘটনা, এবার প্রাণ গেলো ক্রিকেটারের

 

মৌলভীবাজার প্রতিনিধি :: সিলেট বিভাগে যেন মহামারি আকার ধারণ করেছে সড়ক দুর্ঘটনা। প্রায় প্রতিদিনই বিভাগের কোনো না কোনো সড়কে ঝরছে তাজা প্রাণ। এবার মৌলভীবাজারের জুড়ীতে পিকআপ-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে হোসাইন আহমদ (২৩) নামে একজন ক্রিকেটারের মৃত্যু হয়েছে।

হোসাইন আহমদ উপজেলার জায়ফরনগর ইউনিয়নের হাসনাবাদ গ্রামের মৃত চেরাগ আলীর পুত্র। ঘটনাটি রোববার দুপুর প্রায় ১টায় জুড়ী কলেজ সড়কে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ মাঠে ক্রিকেট টুর্নামেন্ট চলছে। হোসাইন একটি দলের পক্ষে খেলার জন্য মোটর সাইকেল চালিয়ে মাঠে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ গাড়ীর সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে।
রক্তাক্ত আহতাবস্থায় মাটিতে পড়ে থাকা হোসাইনকে পথচারীরা উদ্ধার করে ৫১ শয্যা জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

নিহতের চাচা উপজেলা জামায়াতের সাবেক আমীর মাওলানা আব্দুর রহমান বলেন, পিকআপ চালকের কোনো দোষ খুঁজে পাইনি। এখানে নবনির্মিত সেতুর দুই দিক মারাত্বক ঝুঁকিপূর্ণ হওয়ায় প্রায়ই দুর্ঘটনা ঘটে।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, নিহতের পরিবার কোনো অভিযোগ না করায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের আবেদন করেছেন।

তিনি বলেন- কলেজ সড়কে নতুন একটি সেতু নির্মাণ করা হলেও সেতুর দুই পাশ খুবই ঝুঁকিপূর্ন। দীর্ঘদিন থেকে এ অবস্থায় থাকলেও সড়ক বিভাগ কোন পদক্ষেপ নিচ্ছেনা। এখানে প্রায়ই ছোট-বড় দুর্ঘটনা ঘটছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ