সিলেট বিভাগে করোনায় আক্রান্ত বেড়ে ১৪৭৪২

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত বেড়ে ১৪৭৪২

অনলাইন ডেস্ক::
সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ১৫ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের সবাই সিলেটের বাসিন্দা।

সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৭৯০ জন। এরমধ্যে সিলেট জেলার ৮ হাজার ৯৬০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৮৩ জন, হবিগঞ্জে ১৬০৩ জন এবং মৌলভীবাজারের ১৭৪৪ জন সুস্থ হয়েছেন।

একই সময়ে আরও ২৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৭৪২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৩৩১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫২৫, হবিগঞ্জে ১ হাজার ৯৭৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ৯১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। তবে শুক্রবার পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৭১ জন। এরমধ্যে সিলেট জেলার ২০৭ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

শুক্রবার (১৫ জানুয়ারি) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২ হাজার ৯১ জন। এরমধ্যে ৩৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৩ হাজার ৩২৬ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২২ হাজার ৮১৩ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫২৩ জন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ