ধুপাগুল টু হরিপুর সড়কে থামছে না ভারী ট্রাক চলাচল , স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষার্থীরা চরম হতাশায়

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

ধুপাগুল টু হরিপুর সড়কে থামছে না ভারী ট্রাক চলাচল , স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষার্থীরা চরম হতাশায়

 

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
সিলেটের ধুপাগুল থেকে হরিপুর ছোট রাস্তায় বালু বোঝাই ভারি ৪ থেকে ৬ চাকার ট্রাক চলাচলের কারণে দূর্ঘটনা দিন-দিন বেড়েই চলছে সেই সাথে পাকা সড়ক ব্যাপক ক্ষতিগ্রস্ত হচ্ছে।বালু বোঝাই ভারি ট্রাক চলাচল বন্ধ সহ সরকারি নির্দেশনা অমান্য করে রাতের-আঁধারে অপরিকল্পিত অবৈধ ভাবে বালুর গাড়ি চলাচল বন্ধ করার দাবী সচেতন এলাকাবাসী।
ধুপাগুল টু হরিপুর সড়কে ট্রাক চলাচল বন্ধের দাবীতে এলাকার ভিবিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে ১৫ জানুয়ারি শুক্রবার রাতে সাহেবের বাজারে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন ট্রাক গুলো দিনদিন আরো বেপরোয়া হয়ে চলাচল করছে।যার করনে এলাকার স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষার্থী ও অভিভাবকরা আতংকে থাকেন এতে সড়ক দুর্ঘটনা ঘটছে। রাত ২টা পর্যন্ত চলাচল করায় শব্দ দূষণের কারণে ঘুম সহ নানান সম্যাসার সম্মুখীন গ্রামীন এলাকার সাধারণ মানুষ।বেপরোয়া ট্রাক বন্ধ করার জন্য জনপ্রতিনিধি ও প্রশাসনে হস্তক্ষেপ কামনা করেছেন এলাকার সর্বস্থরের জনগণ।বেপরোয়া গতিতে বালুবোঝাই ট্রাক চলাচল বন্ধ এবং নিরাপদ সড়ক নিশ্চিত করতে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনকে কার্যকর পদক্ষেপ নেয়ার জোর দাবী জানান।

 

সভায় উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ডের সদস্য জনাব আনছার আলী,শিক্ষানুরাগী শামাীম আহমেদ, ইদ্রিছ আলী,ডাঃ আমির আলী,আব্দুর রহিম, আবদুল বাছিত,ইমরান আলী,জসিম উদ্দিন, মুহিত আহমেদ,সাংবাদিক সাইফুল ইসলাম সহ সাহেবের বাজার এলাকার সামাজিক সংগঠন,এডুকেশন ফর সার্ভিস,ইয়াং স্টার সমাজ কল্যাণ সংস্থা,খাদিম নগর ছাত্র ঐক্য পরিষদ,বড়বন্দ হিলফুল ফুজুল সমাজ কল্যাণ সংস্থা, আলোর পথিক সমাজ কল্যাণ সংস্থা, পীরের গাঁও যুব সমাজ কল্যাণ সংস্থা,পঞ্চগ্রাম যুব সমাজ কল্যাণ সংস্থার সদস্যবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ