ওয়ানডে অভিষেকের অপেক্ষায় হাসান-শরিফুল-মাহেদি

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

ওয়ানডে অভিষেকের অপেক্ষায় হাসান-শরিফুল-মাহেদি

স্পোর্টস ডেস্ক

প্রেসিডেন্টস কাপ ও টি-টোয়েন্টি কাপে দারুণ পারফরম্যান্সের সুবাদে আসন্ন উইন্ডিজ সিরিজে ওয়ানডে দলে সুযোগ পেলেন তরুণ তিন বোলার।

গত বছরের মার্চে করোনায় খেলা স্থগিত হওয়ার আগে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অভিষেক হয় হাসান মাহমুদের। আগামী বুধবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অভিষেকের অপেক্ষায় রয়েছেন ২১ বছর বয়সী লক্ষ্মীপুরের এই তারকা পেসার।

উইন্ডিজ সিরিজে অভিষেকের অপেক্ষায় রয়েছেন তরুণ পেসার শরিফুল ইসলাম। গত বছরের নভেম্বর-ডিসেম্বরে মিরপুরে অনুষ্ঠিত টি-টোয়েন্টি কাপে বল হাতে দ্যুতি ছড়িয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের এই তারকা পেসার। টি-টোয়েন্টি কাপে চট্টগ্রামের হয়ে ১০ ম্যাচে অংশ নিয়ে শিকার করেন ১৬ উইকেট।

ক্যারিবীয় দলের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অভিষেকের অপেক্ষায় অফ স্পিন অলরাউন্ডার মাহেদি হাসান। দেশের ক্রিকেটে ‘মেহেদি’ নামে একাধিক ক্রিকেটার থাকায় নিজের নাম পরিবর্তন করে মাহেদি হাসান রাখেন তিনি।

সবশেষ টি-টোয়েন্টি কাপে দুর্দান্ত ব্যাটিংয়ে ৮ ম্যাচে ১৪৫ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে রাজশাহীর হয়ে চার উইকেট শিকার করেন এই অফ স্পিনার। খুলনার এই ২৬ বছর বয়সী ক্রিকেটার এর আগে জাতীয় দলের হয়ে ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন। এবার সুযোগ পেলেন ওয়ানডে দলে। সবকিছু ঠিক থাকলে বুধবার শুরু হতে যাওয়া ক্যারিবীয় দলের বিপক্ষে টাইগার একাদশে জায়গা পাবেন তিনি।

আমাদের ফেইসবুক পেইজ