সিলেটে সমকাল সম্পাদকের জন্মদিন উদযাপন

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

সিলেটে সমকাল সম্পাদকের জন্মদিন উদযাপন

অনলাইন ডেস্ক :: পঞ্চাশে পা রাখলেন মুস্তাফিজ শফি। সাংবাদিকতা পেশায় আলোকিত এক নাম; জনপ্রিয় কবি। পাশাপাশি সাহিত্য ও গবেষণা গ্রন্থের ব্যাপক বিচরণ তাঁর। বুধবার ছিল পেশাদার এবং দায়িত্বশীল এই সাংবাদিকের জন্মদিন। সমকালের পাঠক সংগঠন সমকাল সুহৃদ সমাবেশ, সিলেট প্রিয় সম্পাদকের জন্মদিন উদযাপন করেছে।

আজ বিকেলে সমকাল সিলেট ব্যুরোতে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় সমকাল সম্পাদক কবি মুস্তাফিজ শফির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন বক্তারা। আনন্দঘন আয়োজনের শেষপর্যায়ে সমকাল সুহৃদ সমাবেশের সদস্যরা প্রিয় সম্পাদকের জন্মদিনের কেক কাটেন।

সুহৃদ সমাবেশের সভাপতি সভাপতি সুব্রত বসুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সজীব চৌধুরীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন সমকাল’র সিলেট ব্যুরো প্রধান চয়ন চৌধুরী। শুভেচ্ছা জ্ঞাপন করে বক্তব্য দেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি মন্ডলীর সদস্য কবি মোকাদ্দেস বাবুল, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাশমীর রেজা, সমকাল সিলেট ব্যুরোর স্টাফ রিপোর্টার মুকিত রহমানী, ফয়সল আহমদ বাবলু, স্টাফ ফটো সাংবাদিক ইউসুফ আলী, সুহৃদ সমাবেশের সহ সাধারণ সম্পাদক তন্বী দাস, দপ্তর সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, পাঠচক্র সম্পাদক তমালিকা দত্ত, সুহৃদ আবির দাস, প্রহর দাশ, জয়ত্রী রায়, সাকিব আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ