আব্দুল্লাহর গোলেই শীর্ষে শেখ রাসেল

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

আব্দুল্লাহর গোলেই শীর্ষে শেখ রাসেল

স্পোর্টস ডেস্ক

প্রিমিয়ার লিগে বুধবার একমাত্র ম্যাচে শেখ রাসেল ১-০ গোলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে হারিয়েছে।

লিগে দুই জয়ে ছয় পয়েন্ট নিয়ে সাইফুল বারী টিটুর শেখ রাসেল বসুন্ধরা কিংস ও ঢাকা আবাহনীর সঙ্গে যুগ্মভাবে শীর্ষে। অন্যদিকে দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের তলানিতে রহমতগঞ্জ।

নিষ্প্রাণ প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে দৃষ্টিনন্দন সাইড ভলিতে গোল করেন মোহাম্মদ আব্দুল্লাহ। ৭৪ মিনিটে গোলের অপেক্ষা ফুরায় শেখ রাসেলের। দুশবেকভের কর্নারে আব্দুল্লাহর সাইড ভলি চোখের পলকে জালে জড়ায়। ব্রাদার্সের বিপক্ষে ম্যাচেও প্রথম গোল করেছিলেন এই মিডফিল্ডার।

সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে ১-১ ড্র করে লিগ শুরু করা রহমতগঞ্জ প্রথমার্ধে প্রথম ভালো সুযোগ পায় ৩৮ মিনিটে। কিন্তু দিলসভ ভাসিয়েভের ক্রস ধরে সুহেল মিয়া উড়িয়ে মেরে হতাশ করেন। পরের মিনিটে প্রতি আক্রমণ থেকে সুযোগ পেয়েছিল ব্রাদার্স ইউনিয়নকে ২-১ গোলে হারিয়ে লিগে শুভসূচনা করা শেখ রাসেল। কিন্তু মোনেকের জোরালো শট পোস্টের বাইরে দিয়ে বেরিয়ে যায়।

৬০ মিনিটে বখতিয়ার দুশবেকভের ক্রসে আব্দুল্লাহর প্লেসিং দূরের পোস্ট দিয়ে বেরিয়ে যায়। পিছিয়ে পড়ার পর রহমতগঞ্জ যেন খেই হারিয়ে ফেলে। শেখ রাসেলের রক্ষণ ভেঙে গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাকে তেমন কোনো চ্যালেঞ্জই জানাতে পারেনি তারা।

৮৮ মিনিটে সতীর্থের ক্রসে ক্রিস রেমির হেড ক্রসবারের ওপর দিয়ে গেলে রহমতগঞ্জ পায়নি সমতায় ফেরা গোল। লিগে প্রথম হার নিয়ে মাঠ ছাড়ে সৈয়দ গোলাম জিলানীর দল।

আমাদের ফেইসবুক পেইজ