দৈনিক জৈন্তা বার্তার নতুন কার্যালয় উদ্বোধন ও সুধী সমাবেশ শুক্রবার

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

দৈনিক জৈন্তা বার্তার নতুন কার্যালয় উদ্বোধন ও সুধী সমাবেশ শুক্রবার

 

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিভাগের মুখপাত্র দৈনিক জৈন্তা বার্তার নতুন কার্যালয় উদ্বোধন ও সুধী সমাবেশ শুক্রবার। সন্ধ্যা সাড়ে ৬ টায় নগরের জিন্দাবাজারের ব্লু-ওয়াটার শপিং সিটিতে দৈনিক জৈন্তা বার্তার নতুন কার্যালয়ে এ অনুষ্ঠান হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এছাড়া উপস্থিত থাকবেন সিলেটের বিশিষ্ট নাগরিকবৃন্দ, রাজনীতিবিদ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা। অনুষ্ঠানে সংশ্লিষ্টদের যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন দৈনিক জৈন্তা বার্তার সম্পাদক ও প্রকাশক ফারুক আহমদ।

উল্লেখ্য, আদি সিলেটের উৎস থেকে উৎসারিত, স্থান কাল ও ঐতিহ্যের চেতনাকে ধারণ করে বর্তমানকে নতুন দৃষ্টিতে নতুন আলোয় নিরপক্ষ করে তোলার অঙ্গিকার নিয়ে দৈনিক জৈন্তা বার্তা নবযাত্রা শুরু করেছে। পত্রিকাটির প্রিন্ট সংস্করণ তথ্য মন্ত্রণালয়ের মিডিয়া তালিকাভুক্ত ও অনলাইন ভার্সন jaintabarta24.com সম্প্রতি সরকারের নিবন্ধন লাভ করেছে। পত্রিকাটির প্রিন্ট সংস্করণ দেশ বিদেশের পাঠকদের কাছে পৌঁছানোর জন্য ই-পেপার চালু করেছে। পাঠক মহলে ব্যাপক সমাদৃত পত্রিকাটি সংবাদপত্র জগতের প্রথম অ্যাপসও চালু করেছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ