সিলেটে আসছেন তিন মন্ত্রী-প্রতিমন্ত্রী

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

সিলেটে আসছেন তিন মন্ত্রী-প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :: সরকারের দুই মন্ত্রী ও এক প্রতিমন্ত্রী আসছেন পূণ্যভূমিতে। দু’জন আসছেন আগামীকাল শুক্রবার, অপরজন আসবেন আগামী শনিবার।

এ তিন মন্ত্রী-প্রতিমন্ত্রীরা হলেন- পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

সরকারি সফরসূচিতে দেখা গেছে, দুই দিনের সফরে সিলেটে আসছেন সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন আগামীকাল শুক্রবার (২২ জানুয়ারি) সিলেটে আসবেন। সকাল সাড়ে ১১টার দিকে বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন তিনি। পরে ধোপাগুলে সড়ক সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন মন্ত্রী।

মধ্যাহ্ন বিরতির পর বেলা পৌনে ৩টার দিকে মোগলগাঁও ইউনিয়নে সুরমা নদীভাঙন রক্ষা প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন পররাষ্ট্রমন্ত্রী। এ দিন সন্ধ্যা ৭টায় জেলা প্রশাসকের মিলনায়তনে সিলেটের সাম্প্রতিক বিষয় নিয়ে মতবিনিময় সভায় যোগ দেবেন তিনি। পরদিন শনিবার সকাল সাড়ে ৯টায় সিলেট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গৃহহীনদের মধ্যে নতুন বাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে যোগ দেবেন ড. মোমেন। এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে যোগ দেবেন। দুপুর সাড়ে ১২টায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন মন্ত্রী। বিকালে জেলা স্টেডিয়ামে একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সন্ধ্যা সাড়ে ৭টায় বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন এ কে আবদুল মোমেন।

সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি চার দিনের সফরে সিলেটে আসছেন। শুক্রবার থেকে সোমবার পর্যন্ত সিলেটে বিভিন্ন কমর্সূচিতে অংশগ্রহণ করবেন তিনি।

জানা গেছে, ইমরান আহমদ সিলেটে সফরকালে মুজিববর্ষ উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকার তিন উপজেলায় গৃহহীনদের মধ্যে ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। নির্বাচনী এলাকা গোয়াইনঘাটে প্রায় অর্ধশত কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

এদিকে, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি শনিবার সকালে বিমানে সিলেটে পৌঁছে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করবেন। পরে বেলা পৌনে ১টার নগরীর জেলরোডস্থ একটি হোটেলের সম্মেলন কক্ষে দিকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত সঞ্জীবনী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করবেন তিনি।

বিকাল ৩টায় পররাষ্ট্রমন্ত্রীকে সাথে নিয়ে সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ড-২ এবং জেলা স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন ও আধুনিকায়ন কাজের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। সন্ধ্যায় বিমানযোগে ঢাকায় ফিরবেন তিনি।

আমাদের ফেইসবুক পেইজ