সিলেটে র‌্যাবের মাদক ও সন্ত্রাস বিরোধী ম্যারাথন সম্পন্ন

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

সিলেটে র‌্যাবের মাদক ও সন্ত্রাস বিরোধী ম্যারাথন সম্পন্ন

 

নিজস্ব প্রতিবেদক : বিপুল উৎসাহ আর উদ্দীপনার মধ্যে দিয়ে সিলেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী ম্যারাথন আয়োজন সম্পন্ন করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন-র‌্যাব। এতে অংশ নেন বিভিন্ন বয়সের প্রায় ১ হাজার ৫০ জন দৌড়বিদ। শুক্রবার (২২ জানুয়ারি) ভোরে কিন ব্রিজ এলাকা থেকে শুরু হওয়া এই দৌড় প্রতিযোগিতার নাম দেয়া হয়ে ‘র‍্যাব ফোর্সেস সিলেট হাফ ম্যারাথন-২০২১’।

প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী একে এম আব্দুল মোমেন। এসময় প্রতিযোগিতায় অংশ নেয়া সকল দৌড়বিদকে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী শপথ পাঠ করান র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম সহ প্রশাসনের বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

সিলেট র‌্যাব-৯ এর এএসপি (গণমাধ্যম) ওবাইন জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে সিলেটের স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। বিশেষ করে স্কুল-কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের মাঝে মাদকাসক্তির ঝুঁকি বেশি থাকে।
সেটিকে অধিক গুরুত্ব দিয়ে আমরা মাদকবিরোধী এ উদ্যোগ হাতে নিয়েছি। যাতে শিক্ষার্থীদের মাঝে মাদকবিরোধী মনোভাব তৈরি হয়। যুব সমাজ যেন মাদকে না জড়ায় সে চেষ্টা র‌্যাব শুরু থেকে করে আসছে। এবারের মাদকবিরোধী এ ক্যাম্পেইন প্রচার প্রচারণার মাধ্যমে আমরা দেশব্যাপী ছড়িয়ে দিতে চাই।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ