সিলেটে অপহরণ মামলার প্রধান আসামি আটক, বাকিরা পলাতক

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

সিলেটে অপহরণ মামলার প্রধান আসামি আটক, বাকিরা পলাতক

অনলাইন ডেস্ক :: সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানায় দায়েরকৃত অপহরণ মামলার এজাহার নামীয় প্রধান আসামি নজির আহমদ মোজাহিদ (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে থানার বড়ফৌদ গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মোজাহিদ ওই গ্রামের ফয়জুর রহমানের ছেলে।

মামলা সূত্র, মামলার ২নং আসামী মুসলেহ উদ্দিন আমার সম্পর্কে চাচাতো ভাই ও নং বিবাদী নজির আহমদ মোজাহিদ গ্রামের প্রতিবেশী পরিচিতি হওয়ার আমার ছেলে আজাদ হোসেন(১৯)কে সৌদি আরব পাঠানোর জন্য ৪ লক্ষ টাকা চুক্তি হয়। অত:পন গত ১৯ জানুয়ারি সকাল অনুমানিক সাড়ে ১০টার সময় একই গ্রামের বিবাদীগণ কৌশলে বাড়ী থেকে পাসর্পোট করা জন্য ডেকে নিয়ে জালালাবাদ থানাধীন বড়ফৌদ গ্রামস্থ কাজলের দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে অপহরণের ঘটনা ঘটে।

গত ১৯ জানুয়ারি এজাহার নামীয় প্রধান আসামি নজির আহমদ মোজাহিদ (২৪), মুসলেহ উদ্দিন (৩৮) পিতা মৃত আরজান, কবির আহমদ(৫৪)পিতা মৃত মনু মিয়া, বশির আহমদ (২৬) পিতা ফয়জুর রহমানসহ নাম উল্লেখ করে আসামি করে থানায় অপহরণ মামলাটি করেন একই গ্রামের আজাদ হোসেনের (১৯) পিতা নুর উদ্দিন।যার মামলান নং ২১/২১/০১/২০২১ইংরেজী।

বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা খাঁন। গ্রেপ্তার আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ