প্রধানমন্ত্রীর প্রচেষ্ঠায় বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

প্রধানমন্ত্রীর প্রচেষ্ঠায় বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : পররাষ্ট্রমন্ত্রী ড.একে আব্দুল মোমেন বলেন, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেশের গৃহহীন-ভূমিহীনদেরকে বিনামূল্যে নবনির্মিত বসতঘর বিশ্বে নতুন সূচনা সৃষ্টি করেছে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আরেক ধাপ এগিয়ে গেছে বাংলাদেশ। স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, দেশের গৃহহীন-ভূমিহীনদেরকে বিনামূল্যে বসতঘর নির্মাণ প্রকল্প শুরু হয়েছে। ধাপে ধাপে এই কার্যক্রম আরও বৃদ্ধি পাবে। মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য আমরা গর্বিত। সকল সমস্যা পর্যায়ক্রমে সমাধান করে বাংলাদেশকে আরও এগিয়ে নিতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। মন্ত্রণালয়ের সহকর্মীরা একদিনের বেতন এই প্রকল্পে দান করতে পেরে আমরা খুবই আনন্দিত ও গর্বিত। এই প্রকল্প শেষ হলে শিক্ষা ও স্বাস্থ্যখাতের উন্নতির জন্য কাজ শুরু করবে সরকার।

সকল সুবিধাসম্বলিত আধাপাকা বসতঘরের প্রথম ধাপে শনিবার (২৩ জানুয়ারী) দুপুরে সিলেট জেলার প্রায় দেড়হাজার গৃহহীন-ভূমিহীনের কাছেও হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্যে তিনি ভিডিও কনফারেন্সে সংযুক্ত হন। সিলেট সদর উপজেলায় ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন-পররাষ্ট্রমন্ত্রী ড.একে আব্দুল মোমেন, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও জেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান ও খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ প্রমুখ ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
25262728293031
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ