নগরীর ২১নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

নগরীর ২১নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক ::
নগরীর সাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে বরাদ্দকৃত শীতবস্ত্র শীতার্তদের মাঝে বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) বেলা ২টায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, শীতে যাতে জনগণের কষ্ট না হয় সে কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র দেশের গরিব জনসাধারণের মধ্যে শীতবস্ত্র বিতরণের ব্যবস্থা করেছেন। করোনা মহামারীর লকডাউনের সময় মানুষ যাতে না খেয়ে কষ্ট না পায় সেকারণে মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছিল।

নেতৃবৃন্দ আরও বলেন-সাধারণ মানুষকে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর মধ্যে নিয়ে আসতে সরকার বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ নানা উদ্যোগ গ্রহণ করেছে যার সুফল জনগণ পাচ্ছেন। আওয়ামী লীগ সরকার জনবান্ধব নীতির আলোকে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মো. ছানাওর, যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. গোলাম সোবহান চৌধুরী দীপন, সদস্য মোক্তার খান, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী মিরন, সহ-সভাপতি মো. জহুর উদ্দিন, সাধারণ সম্পাদক ইসমাইল মাহমুদ সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল, নুরুল আমিন সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মঈনুল ইসলাম মঈন, কামাল হোসেন খান, অর্থ সম্পাদক কবির আহমদ, প্রচার সম্পাদক মাসুদ আহমেদ খান, সহ প্রচার সম্পাদক সাদিক মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজ উদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান মুহিব, কৃষি বিষয়ক সম্পাদক শেখ জালাল ফরিদ উদ্দিন, দপ্তর সম্পাদক এজাজ আহমদ বাবু, সহ দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা ওয়েছ, সদস্য আব্দুল কাইয়ুম জুয়েল, হুমায়ুন কবির, আজাদ বখত শাহীন, রাজু চৌধুরী প্রমুখ।

আমাদের ফেইসবুক পেইজ