যে কারণে ইউসুফ-সাকলাইনকে ক্যাম্পে ডাকা হলো

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

যে কারণে ইউসুফ-সাকলাইনকে ক্যাম্পে ডাকা হলো

স্পোর্টস ডেস্ক

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে করাচিতে টেস্ট সিরিজ শুরুর আগে পাকিস্তানের ক্যাম্পে ডাকা হলো সাবেক তারকা ক্রিকেটার ইউসুফ ইউহানা ও সাকলাইন মুশতাককে।

কিংবদন্তি এই দুই ক্রিকেটারকে ক্যাম্পে ডাকা প্রসঙ্গে পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ-উল হক বলেছেন, দলের স্পিনারদের একটু আত্মবিশ্বাস জোগানোর জন্যই সাকলাইন মুশতাককে ক্যাম্পে ডাকা হয়েছে। আমরা চেয়েছি তিনি এসে তরুণ স্পিনাদের সঙ্গে ক্যারিয়ারের অভিজ্ঞতা শেয়ার করবেন, তাতে ওরা উৎসাহী এবং সিরিজে আত্মবিশ্বাসী হবে।

পাকিস্তানের সাবেক সফল ব্যাটসম্যান ইউসুফ ইউহানাকে ক্যাম্পে ডাকা প্রসঙ্গে মিসবাহ বলেছেন, আমাদের দলের ব্যাটিং কোচ হিসেবে ইউনুস খান রয়েছেন। তারপরও আমরা ইউসুফকে ক্যাম্পে ডেকেছি, যাতে ব্যাটসম্যানদের সঙ্গে কিছু বিষয় শেয়ার করতে পারেন। আমরা তার ব্যাটিংয়ের অনেক ভিডিও ক্লিপ ব্যাটসম্যানদের দেখানোর চেষ্টা করছি।

বাবর আজমরা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে ব্যস্ত থাকাকালীন টি-টোয়েন্টি সিরিজে থাকা ক্রিকেটারদের ঝালিয়ে নেবেন পাকিস্তানের হাইপারফরম্যান্স কোচের দায়িত্বে থাকা সাকলাইন মুশতাক ও মোহাম্মদ ইউসুফ।

এ ব্যাপারে পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ বলেছেন, আমরা যখন টেস্ট সিরিজ নিয়ে ব্যস্ত থাকব তখন টি-টোয়েন্টি সিরিজের দলে থাকা ক্রিকেটাদের প্রস্তুত করে তুলবেন ইউসুফ ইউহানা ও সাকলাইন মুশতাক।

মঙ্গলবার করাচির জাতীয় স্টেডিয়ামে শুরু হবে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি হবে রাওয়ালপিন্ডিতে। এরপর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো হবে ১১, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

আমাদের ফেইসবুক পেইজ