ভালোবাসা দিবসে আফরান নিশোর ১৫ নাটক

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

ভালোবাসা দিবসে আফরান নিশোর ১৫ নাটক

বিনোদন ডেস্ক

এবারের ভালোবাসা দিবসে আফরান নিশো অভিনীত ১৫টি নাটক প্রচারিত হবে। দেশের বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেল ও ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে এসব নাটক।

আসুন জেনে নিই সেই নাটকগুলো-

কাজল আরেফিন অমি পরিচালিত ‘লতা অডিও’ নামের আরেকটি নাটকে অভিনয় করেছেন আফরান নিশো। এটি ভালোবাসা দিবস উপলক্ষে ইতিমধ্যে মোশন রকের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।

আফরান নিশো ও মেহজাবিনকে নিয়ে তিনটি নাটক নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। নাটকগুলো হলো ‘সিদ্ধান্ত’, ‘আন এক্সপেক্টেড মোমেন্ট’ এবং ‘মেরুন’।

আফরান নিশো অভিনীত ‘বিলোপ’ নামের নাটক পরিচালনা করেছেন মারুফ হোসেন সজীব। নাটকটি ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় আরটিভিতে প্রচারিত হবে।

ভিকি জাহেদ পরিচালিত ‘মাজনু’ নামের একটি নাটক ভালেবাসা দিবস উপলক্ষে লাইভ টেকনোলজিস ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। একই পরিচালকের ‘ভুলজন্ম’ আরটিভিতে প্রচারিত হবে। এ ছাড়া, ‘ছন্দপতন’ নামের আরেকটি নাটক প্রচারিত হবে। সবগুলো নাটকে অভিনয় করেছেন আফরান নিশো।

ভালোবাসা দিবসে ‘নৈব নৈব চ’ নাটকে দেখা যাবে আফরান নিশোকে। রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় নাটকটি এনটিভিতে প্রচারিত হবে।

মেহেদী হাসান জনির পরিচালনায় ‘দেবদাস ২.০’ নাটকটি আজ শনিবার রাত ১০টায় একটি ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। এতে নিশোর বিপরীতে অভিনয় করেছেন সাবিলা নূর।

‘আবার ভালোবাসার সাধ জাগে’ নাটকটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। নাটকটি ভালোবাসা দিবসে একটি ইউটিউব চ্যানেলে দেখা যাবে। নাটকে জুটি হয়েছেন নিশো-মেহজাবিন।

আফরান নিশো অভিনীত ‘গোলমরিচ’ নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। ভালোবাসা দিবস উপলক্ষে এটি প্রচারিত হবে।

মহিদুল মহিম পরিচালিত ‘বান্টি বানু’ নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। নাটকটি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

মিজানুর রহমান আরিয়ান ভালোবাসা দিবসের জন্য নির্মাণ করেছেন ‘কাজল রেখা’ নাটকটি। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। নাটকটি ভালোবাসা দিবসে সিএমভি নামের একটি ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

মাসুম শাহরিয়ার পরিচালিত আফরান নিশো অভিনীত ‘ভুলতে পারি না’ নাটকটি ভালোবাসা দিবস উপলক্ষে দীপ্ত টেলিভিশনে প্রচারিত হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ