সংবাদ প্রকাশের জেরে দোয়ারাবাজারে সাংবাদিককে দেখে নেওয়ার হুমকি, থানায় জিডি

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

সংবাদ প্রকাশের জেরে দোয়ারাবাজারে সাংবাদিককে দেখে নেওয়ার হুমকি, থানায় জিডি

দোয়ারাবাজার প্রতিনিধি : দোয়ারাবাজারে জলমহাল নিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশের পর স্থানীয় পত্রিকার সাংবাদিক ও দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব এনামুল কবির মুন্নাকে অজ্ঞাতনামা এক ব্যক্তি মুঠোফোনের মাধ্যমে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন। এ ব্যাপারে শনিবার (২০ ফেব্রুয়ারি) সাংবাদিক মুন্না বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে দোয়ারাবাজার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর-৭৬৯/২০২১।

জানা যায়, ১৯ ফেব্রুয়ারি শুক্রবার সিলেট থেকে প্রকাশিত দৈনিক সিলেটের দিনকাল পত্রিকা ও কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে ‌‘দোয়ারাবাজারে জলমহালের নীতিমালা ভঙ্গ করে মাছ ধরার অভিযোগ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে ওই দিন সকাল ৯টা ৩৭ মিনিটে এক অজ্ঞাতনামা ব্যক্তির ০১৭১৬৯০৫০৭৪ নম্বর থেকে তার ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে অকথ্য ভাষায় গালাগালি করে তাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে ফোন রেখে দেয়। এ ঘটনায় তিনি দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সব সাংবাদিক নেতৃবৃন্দকে অবগত করে শনিবার সন্ধ্যায় জীবনের নিরাপত্তা চেয়ে দোয়ারাবাজার থানায় একটি জিডি করেন।

এবিষয়ে সাংবাদিক এনামুল কবির মুন্না জানান, জলমহাল নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে একটি লিখিত অভিযোগ গিয়েছিল। আমি সেই অভিযোগের বরাত দিয়ে স্থানীয় দৈনিক সিলেটের দিনকাল পত্রিকাসহ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর একটি নম্বর থেকে আমাকে ফোন করে দেখে নেয়ার হুমকি দিয়ে ফোন কেটে দেয়। আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হুমকিদাতাকে শনাক্ত করে আইনের আওতায় আনার আহবান জানিয়েছি। দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজির আলম জানান, একটি অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

https://fb.watch/3MXeIrLWpS/ 

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ