ইউটিউবে শাহরুখ-আনুশকার যে গান ৫০ কোটি মানুষ দেখেছে

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

ইউটিউবে শাহরুখ-আনুশকার যে গান ৫০ কোটি মানুষ দেখেছে

বিনোদন ডেস্ক

‘রব নে বানা দি জোড়ি’র ছবিতে শাহরুখ-আনুশকার অভিনীত ‘তুজমে রাব দিখতাহে’ গানটি ইউটিউব দুনিয়ায় ব্যাপকভাবে সাড়া ফেলেছে।

২০১২ সালের জানুয়ারিতে ইউটিউবে প্রকাশিত ওই গানটি এখন ৫০ কোটিরও বেশি মানুষ দেখেছে। এর মধ্যে ২২ লাখ মানুষ ওই গানটিতে লাইক দিয়েছেন। আর ১লাখ ৬০ হাজার মানুষ ডিজলাইক করেছেন।

মূলত এই সিনেমাটি আনুশকার ক্যারিয়ারের মোড় ঘুড়িয়ে দিয়েছে। নিয়ে গেছে তাকে অনন্য উচ্চতায়।

ক্যারিয়ারের প্রথম ছবিতেই শক্তিমান অভিনেতা শাহরুখ খানের সঙ্গে বাজিমাৎ করেন আনুশকা। বলিউড জগতে তিন খানের দাপট সবাই জানেন। তাদের সঙ্গে সিনেমা করার সুযোগ মানেই হিট হওয়ার সমূহ সম্ভাবনা।

ক্যারিয়ারের প্রথম ছবিটিতে আনুশকা সুযোগ পেলেন কিং খানের সঙ্গে। এই সুযোগটা তিনি পুরোপুরি কাজে লাগালেন।

চঞ্চল চরিত্রের ‘তানি’ ওরফে আনুশকা শর্মা অভিষেকেই নিজেকে চেনালেন অন্যরূপে—কী নাচে, কী অভিনয়ে। ছবির গল্প সবার জানা।

সিনেমার গল্প

চঞ্চল ও নাচপাগল মেয়ে তানি। আচমকা মৃত্যু হয় বাবার। বাবা তানিকে সঁপে দিয়ে যান সুরিন্দরের কাছে। সুরিন্দর (শাহরুখ খান) ঠিক তানির উল্টো চরিত্র। শান্তশিষ্ট, মধ্যবিত্ত চাকুরে। কী আর করা। স্বামী হিসেবে সুরিন্দরকে মেনে নেয় তানি। কিন্তু মনের মধ্যে নাচের ঝলক জেগে ওঠে।

এদিকে সুরিন্দর বিয়ে করে যেন নতুন করে প্রেমে পড়ে তানির। তানির মন ভালো থাকে এমন সব কাজ করতে প্রস্তুত তিনি। তানি ভর্তি হয় নাচের ক্লাসে। সুরিন্দর এবার তার রূপ বদলে রাজ কাপুর সেজে ওই নাচের ক্লাসেই ভর্তি হন। দুজনের শুরু হয় দোস্তি। গড়ায় প্রেমেও। কিন্তু তানি কাকে ভালোবাসে, সুরিন্দর নাকি রাজকে? এমন দ্বন্দ্ব নিয়ে এগিয়ে চলা ছবিটি অভিনয়, নাচ আর বলিউডের রোমান্টিক গল্প দিয়ে মাত করে রাখে দর্শকদের।

প্রথম ছবিতেই নাচ আর অভিনয় দিয়ে আনুশকা শর্মা বুঝিয়ে দিয়েছিলেন, সহজে মিলিয়ে যেতে আসেননি তিনি। প্রথম ছবিতেই হিট। আর এখন, বলিউডের প্রথম সারির নায়িকাদের একজন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ