খাদিমপাড়ায় করোনা আইসোলেশন সেন্টার উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী (ভিডিও)

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

খাদিমপাড়ায় করোনা আইসোলেশন সেন্টার উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের খাদিম পাড়ায় আরো একটি করোনা আইসোলেশন সেন্টার উদ্ধোধনের মধ্যে দিয়ে করোনা চিকিৎসার ক্ষেত্রে আরেকধাপ এগিয়ে গেলো সিলেট।

২৭ জুন, শনিবার সকালে এক ভিডিও বার্তায় শাহপরান খাদিমপাড়ায় করোনা আইসোলেশন সেন্টার উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. একে আব্দুল মোমেন।

এ সময় মন্ত্রী বলেন, করোনা মোকাবেলায় সিলেট বাসীকে সচেতনতার সহিত কাজ করতে হবে। সিলেটে কোভিড আক্রান্ত রোগী দিন দিন বাড়ছে। তাই সিলেটবাসীকে সামাজিক দুরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। যাতে কোভিড-১৯ আমাদের আক্রমণ করতে না পারে।

মন্ত্রী আরো বলেন, ওসমানী মেডিকেলে আরেকটি ল্যাব নির্মাণের কাজ চলছে। খুবই শীঘ্রই সেটাও চালু করা হবে। বর্তমানে যে একটি ল্যাব রয়েছে, সেটাতেও জনবল বাড়ানো হয়েছে। করোনা মোকাবেলায় আন্তরিকতার সাথে কাজ করায় মন্ত্রী সিলেটের জেলা প্রশাসক, কমিশনার সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

মন্ত্রী বলেন, প্রবাসীরা করোনা মোকাবেলায় যে উদ্যোগ নিয়েছে তা সত্যই প্রশংসনীয়। এভাবে রাজনৈতিক, প্রশাসনিক ও প্রবাসীসহ উচ্চবিত্তদের যে পার্টনারশীপ রয়েছে, সেটা বজায় থাকলে করোনা আমাদের আক্রমণ করতে পারবে না।

এসময় উপস্থিত ছিলেন,উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি, মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. সুলতানা রাজিয়া, জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বিভাগীয় স্বাস্থ্য সহকারী পরিচালক ডা. মো. আনিসুর রহমান, সিলেট জেলা সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ ও খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর আহমদ প্রমুখ।

সিলেটে করোনা চিকিৎসা জন্য উদ্বোধন হলো খাদিমপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স। উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

Posted by Syl News BD on Friday, 26 June 2020