প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যানের জেরে হামলা : ভয়ে বাড়ি ছাড়লেন প্রবাসীর স্ত্রী

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০২০

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যানের জেরে হামলা : ভয়ে বাড়ি ছাড়লেন প্রবাসীর স্ত্রী

বিশ্বনাথ প্রতিনিধি ::
সিলেটের বিশ্বনাথে মামাতো ভাইয়ের প্রেম ও কুপ্রস্তাব প্রস্তাব প্রত্যাখ্যান করার জের ধরে এক প্রবাসীর স্ত্রী শাশুড়ির উপর হামলার ঘটনা ঘটেছে।

গত ২৫ জুন রাতে রামপাশা ইউনিয়নের দশদল কাদিপুর গ্রামের বাসিন্দা লন্ডন প্রবাসী ছাদ আলীর স্ত্রী পারভীন বেগম (২৬) ও শাশুড়ির উপর নিজ বাড়িতে ওই হামলা করেন একই গ্রামের আছমত আলীর পুত্র দিলাল আহমদ (২৬)।

হামলায় গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এঘটনায় পরদিন প্রবাসীর স্ত্রী পারভীন বেগম নিজে বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-(১৮)।

মামলা দায়েরের পর ওই দিনই প্রধান আসামী দিলাল আহমদকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছে থানা পুলিশ। আসামী গ্রেফতারের ৩দিন পর ক্ষিপ্ত হয়ে আসামী পক্ষের লোকজন আবারও ওই প্রবাসীর বাড়িতে হামলা করে মোটর সাইকেল ও আসবাবপত্র ভাংচুর করে পালিয়ে যায়।

এঘটনাও পারভীন বেগম বাদি হয়ে থানায় আরেকটি মামলা দায়ের করেন। মামলা নং (১)। হামলা, ভাংচুর ও মোটরসাইকেল পুড়ানোর ঘটনায় এদুটি মামলা করে আসামীদের হুমকি-ধামকির ভয়ে ছোট শিশু সন্তানকে নিয়ে প্রবাসীর স্ত্রী রয়েছেন বাড়ি ছাড়া।

প্রবাসীর স্ত্রী পারভীন বেগম এমন অভিযোগের পাশাপাশি আরও বলেন- তিনি প্রাণের ভয়ে শিশু সন্তানকে নিয়ে বাড়ি ছাড়া থাকার পরও তার বিরুদ্ধে আসামীরা অপপ্রচারে লিপ্ত রয়েছেন। অনেকটা কৌশলে গ্রামের লোকজনকে তাদের পক্ষে নিয়ে ২ জুলাই পুলিশ সুপার বরাবরে তার বিরুদ্ধে মিথ্যা একটি অভিযোগ দিয়েছেন। তিনি প্রশাসনের কাছে সঠিক বিচার চেয়ে সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
20212223242526
2728293031  
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ