দর্শকের আগ্রহ বাড়ছে মেহমানে

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

দর্শকের আগ্রহ বাড়ছে মেহমানে

 

বিনোদন ডেস্ক ::
এনটিভির প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘মেহমান’ এরই মধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে। আহসান আলমগীরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আল হাজেন। নাটকটি সপ্তাহের রোব, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে প্রচার হচ্ছে।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- জাকিয়া বারী মম, সাজু খাদেম, আরফান আহমেদ, নিলয় আলমগীর, রওনক হাসান, তানজিকা, অর্ষা, ফজলুর রহমান বাবু, চিত্রলেখা গুহ, মুনিরা মিঠু, এজাজুল ইসলাম, মাহমুদুল ইসলাম মিঠু, মারজুক রাসেল, জয়রাজ, শামীম সরকার, জামিল প্রমুখ।

রহমান মিয়া গ্রামের সম্পদশালী মানুষ, স্বভাবে বেশ কৃপণ। তার স্ত্রী শেফালী একেবারে ভিন্ন মেরুর, অনেক দিল দরিয়া মানুষ। প্রতি বেলায় তার ঘরে মেহমান থাকা চাই-ই চাই। এ নিয়ে স্বামী-স্ত্রীর দা-কুমড়া সম্পর্ক। কিন্তু স্ত্রী এতটাই মেজাজি যে, রহমান মিয়া ভয়ে স্ত্রীর কথা টপকাতে পারে না।

এ দম্পতির কোনো সন্তান নাই, কাদের ও ময়নাকে তারা ছোট থেকেই লালন পালন করছেন। তাই কাদের ও ময়না তাদের মা-বাবা ডাকে। বড় বিপদে আছে কাদের ও ময়না, বাবার পক্ষ নিলে মা রাগ করে, মায়ের পক্ষ নিলে বাবা রাগ করে। বাধ্য হয়েই কাদের ও ময়না বাবা-মা’র সাথে তাল মিলিয়ে চলে। এভাবেই নানা ঘটনা নিয়ে তৈরি হয়েছে নাটকটির গল্প।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ