ফলো আপ: কমলগঞ্জে চুরির অপবাদ দিয়ে নির্মমতা থানায় শিশু নির্যাতন আইনে মামলা ॥ প্রধান আসামী সাহাদাত গ্রেফতার

প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

ফলো আপ: কমলগঞ্জে চুরির অপবাদ দিয়ে নির্মমতা থানায় শিশু নির্যাতন আইনে মামলা ॥ প্রধান আসামী সাহাদাত গ্রেফতার

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জে মোবাইল চুরির অপবাদ দিয়ে ুই শিশুকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় কমলগঞ্জ থানায় শুক্রবার রাতে শিশু নির্যাতনের অভিযোগে একটি মামলা হয়েছে। মামলায় অভিযুক্ত প্রধান আসামি কুরমা চা বাগান পঞ্চায়েত কমিটির সহ সভাপতি সাহাাত হোসেনকে (৪৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ৯টায় উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের চাম্পারায় চা বাগান এলাকা থেকে তাকে আটক করা হয়। শুক্রবার ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগানে চুরির অপবাদ দিয়ে ১২ ও ১৩ বছরের ুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন করেন সাহাতসহ আরও কয়েকজন। শনিবার বিভিন্ন পত্রিকায় “চুরির অপবাদ দিয়ে নির্মমতা” শিরোনামে একটি সচিত্র সংবাদ প্রকাশিত হয়।
কুরমা চা বাগানের পঞ্চায়েত সভাপতি নারদ পাশিসহ কয়েকজন মিলে ুই কিশোরকে সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত খোলা আকাশের নিচে পেছনে হাত নিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখেন। পরে ছেলেরে অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। তাদের অবস্থার অবনতি হলে বিকেল ৪টায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় শুক্রবার রাতে নির্যাতিত এক শিশু মুন্না পাশির বড় ভাই রাজেশ পাশি বাদী হয়ে সাহাদাত হোসেনকে প্রধান আসামী করে অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করে শিশু নির্যাতনের অভিযোগে কমলগঞ্জ থানায় একটি মামলা ায়ের করেন। শুক্রবার রাত সাড়ে ৯টায় মামলার তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার সহকারী উপ-পুলিশ পরির্শক আনিসুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ চাম্পারায় চা বাগানে অভিযান চালিয়ে শিশু নির্যাতন মামলার প্রধান আসামী সাহাদাত হোসেনকে গ্রেফতার করা হয়।
কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান শিশু নির্যাতন মামলার প্রধান আসামী সাহাদাত হোসেনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার ুপুরে গ্রেফতারকৃত আসামীকে মৌলভীবাজার আালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ