রোনাল্ডোর জোড়া পেনাল্টিতে হার এড়াল জুভেন্টাস

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

রোনাল্ডোর জোড়া পেনাল্টিতে হার এড়াল জুভেন্টাস

অনলাইন ডেস্ক :;
ম্যাচের শেষ মিনিটে কোনোমতে রক্ষা পেল ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস। দলকে হার থেকে বাঁচিয়ে দিলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

শনিবার সিরিআ লিগে নিজেদের ঘরের মাঠে আটলান্টার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে শিরোপাপ্রত্যাশী জুভেন্টাস।

যদিও গোটা ম্যাচে মনে হচ্ছিল হেরেই যাবেন রোনাল্ডোরা। ম্যাচের একদম শেষ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল আটলান্টা।

কিন্তু নির্ধারিত সময়ের একদম শেষ মিনিটে গিয়ে পেনাল্টি থেকে গোল করে কোনোমতে হার এড়ায় ইতালিয়ান সিরিআর বর্তমান চ্যাম্পিয়নরা।

শনিবার রাতের ম্যাচটিতে প্রতিপক্ষের মাঠে খেলতে এসে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে আটলান্টা। ম্যাচের ১৬ মিনিটে দুবান জাপাতা জুভেন্টাসের গোলমুখ খোলেন। ১-০ লিড নিয়ে বিরতিতে যায় আটলান্টা।

দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৫৫ মিনিটের সময় ডি-বক্সের ভেতরে পাওলো দিবালার ক্রসে হ্যান্ডবল হয় ক্রস মার্টেনের। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পটকিক থেকে সমতায় ফেরান রোনাল্ডো।

৮০ মিনিটে ফের জুভিদের তছনছ করে দেন আটলান্টার রুসলান মালিনোভস্কি। মাত্র ১০ মিনিট সময়ে এই গোল শোধ হবে কি! এমন শঙ্কায় পড়েন জুভি সমর্থকরা।

আর নির্ধারিত ৯০ মিনিট শেষ হওয়ার আগে ভুলটা করে বসেন আটলান্টা। যেন একই ঘটনার পুনরাবৃত্তি। ডি-বক্সের ভেতরে ফের হ্যান্ডবল। স্পটকিক থেকে গোল করেন রোনাল্ডো।

ফল ২-২ গোলে ড্রতে সন্তুষ্ট থেকে মাঠ ছাড়েন রোনাল্ডোরা।

রোনাল্ডোর এই জোড়া পেনাল্টির পর চলতি মৌসুমে তার মোট গোলসংখ্যা বেড়ে হয়েছে ২৮, এর মধ্যে ১১টিই করেছেন পেনাল্টি থেকে। আসরের সর্বোচ্চ গোলদাতা সিরো ইমোবিল থেকে মাত্র ১ গোল পিছিয়ে তিনি।

তথ্যসূত্র: গোল ডট কম

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ