দক্ষিণ সুনামগঞ্জে বিপুল পরিমাণ চোলাই মদসহ আটক ২

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০

দক্ষিণ সুনামগঞ্জে বিপুল পরিমাণ চোলাই মদসহ আটক ২

সুনামগঞ্জ প্রতিনিধি :: দক্ষিণ সুনামগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ১২শ লিটার দেশীয় বাংলা চুলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ ২জনকে আটক করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। আটককৃতরা হল ঠাকুরভোগ গ্রামের মৃত হিরণ রবিদাসের পুত্র মোহন লাল রবিদাস (৫০) ও জামালগঞ্জ উপজেলার কামলাবাজ গ্রামের লক্ষণ রবিদাসের পুত্র সুজন রবিদাস(২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেনের দিক নির্দেশনায় থানার এসআই মো: আলাউদ্দিন, এসআই আনোয়ার হোসেন, এএসআই আবুল হাসনাত চৌধুরী, এএসআই উত্তম কুমার কৈরী ও এএসআই রতন দেবনাথ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকেলে উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ গ্রামে অভিযান চালিয়ে ১২শ লিটার বাংলা চুলাই মদ উদ্ধার সহ দু’জনকে আটক করা হয়।

সোমবার (১৩ জুুুুলাই) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আটককৃত আসামীদের সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করে অন্যান্য পলাতক আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, আমার থানা এলাকায় জোয়া ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছি। থানা পুলিশের এমন অভিযান সবসময় অব্যাহত থাকবে। তিনি আরও বলেন মাদকের ব্যাপার কোন ছাড় নেই।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ