কমলগঞ্জে পছন্দের পাত্রীর সাথে বিয়ে না দেয়ায় সিএনজি চালকের আত্মহত্যা

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

কমলগঞ্জে পছন্দের পাত্রীর সাথে বিয়ে না দেয়ায় সিএনজি চালকের আত্মহত্যা

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: পরিবারের সদস্যরা পছন্দের পাত্রীর সাথে বিয়েতে অসম্মতি জানালে অভিমানে আত্মহনের পথ বেছে নিয়ে নিয়েছে এক সিএনজি চালক। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার বড়গাছ এলাকায়।
স্থানীয় সুত্রে জানা যায়, কমলগঞ্জ পৌরসভার বড়গাছ এলাকার মজম্মিল আলির ছেলে স্থানীয় সিএনজি চালক আব্দুল কাইয়ুম (২২) পরিবারের উপর অভিমান করে গত মঙ্গলবার রাতের কোন এক সময় তার বাড়িতে কীটনাশক পান করে। পরবর্তী সময়ে বাড়ির লোকজন ঘটনাটি জানতে পেরে কাইয়ুমকে ্রুত উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে পরবর্তীতে মৌলভীবাজার সর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
জানা যায়, আব্দুল কাইয়ুম তার বাড়ির পাশের এক কিশোরীর সাথে মন দেয়া নেয়া চলছিলো। ীর্ঘনি তাদের সম্পর্ক অটুট থাকায় জীবন সঙ্গীনি করতে ওই কিশোরীকে তার বুকে ধারন করে। এতে বিপত্তি ঘটে তার পরিবারের অন্য সদস্যদের। এ নিয়েই পরিবারের সদস্যদের দ্বন্ধ সৃষ্টি হয়। আর এ অভিমান করেই কাইয়ুম মঙ্গলবার রাতে কীটনাশক পান করে আত্মহত্যা করে।
এ বিষয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, যেহেতু তার মৃত্যু মৌলভীবাজার সদর হাসপাতালে হয়েছে। সে হিসাবে সদর মডেল থানায় ব্যবস্থা গ্রহণ করবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ