ছাতকে বাড়ির আঙ্গিনায় মাছ ধরতে বাঁধা দেয়ায় হামলা, স্বামী-স্ত্রী আহত

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০২০

ছাতকে বাড়ির আঙ্গিনায় মাছ ধরতে বাঁধা দেয়ায় হামলা, স্বামী-স্ত্রী আহত

ছাতক প্রতিনিধি::
ছাতকে বাড়ির আঙ্গিনায় বন্যার পানিতে জাল দিয়ে মাছ ধরতে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের লোকজনের হামলায় আশকর আলী (৪০) ও রুজিনা বেগম (৩০) নামের স্বামী-স্ত্রী আহত হয়েছেন।

আহতদের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অাশঙ্কাজনক অবস্থায় রুজিনা বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের গাবুরগাঁও পয়েন্ট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের জামির খাঁই গ্রামের বাসিন্দা আব্দুল মছব্বিরের পুত্র আশকর আলী গাবুরগাঁও পয়েন্টের কাছে নিজের ভিটের উপর ফার্মেসী ব্যবসা পরিচালনার পাশাপাশি পরিবারসহ একই ভবনে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। মঙ্গলবার দুপুরে বন্যার পানিতে আশকর আলীর বাড়ীর আঙ্গিনায় মাছ ধরতে যায় গাবুরগাঁও গ্রামের আবদুস ছোবহানের পুত্র শাহিন ও লাহিন। তারা জাল ঠেলে মাছ ধরার ফলে আঙ্গিনার মাটি পানির স্রোতে গলিয়ে যাচ্ছে দেখে আসকর আলীর স্ত্রী তাদের বাঁধা দিলে এ নিয়ে তাদের সাথে ঝগড়া বাঁধে। এর কিছু সময় পর দেশীয় অস্ত্র নিয়ে অভিযুক্তরা সংঘবদ্ধ হয়ে আলী মেডিকেল হল’র ভিতরে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। হামলায় আশকর আলী ও তার স্ত্রী রুজিনা বেগম আহত হয়।

এসময় হামলাকারীদের ভয়ে আশকর আলীর পুত্র আলী আবদুল্লাহ (৯) ও আলী আহসান (৫) পানিতে ঝাঁপ দিলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রুজিনা বেগমের অবস্থার অবনতি ঘটলে বুধবার তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আহত আশকর আলী।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ