দরিদ্র মেয়ের বিয়ের সম্পূর্ণ খরচ বহন করেছে বাদাম বাগিচা যুব কল্যাণ সংস্থা

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২১

দরিদ্র মেয়ের বিয়ের সম্পূর্ণ খরচ বহন করেছে বাদাম বাগিচা যুব কল্যাণ সংস্থা

নিউজ ডেস্ক ::
সিলেটে দরিদ্র এক রিক্সা চালক অর্থাভাবে মেয়ের বিয়ে দিতে পারছিলেন না। মেয়ে বিয়ের উপযুক্ত হওয়ায় পিতা হিসেবে দায়িত্ব পালন করতে না পারায় দুশ্চিন্তা, দুর্ভাবনার মধ্যে দিন কাটাচ্ছিলেন। ঠিক তেমনি এক সময় দরিদ্র রিক্সা চালক ছানু মিয়ার মেয়ে লিজা আক্তারের বিয়ের সম্পূর্ণ খরচ বহন করে পাশে দাঁড়িয়েছেন সিলেট নগরীর বাদাম বাগিচা যুব কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ।
গত ২০ ডিসেম্বর সোমবার বাদাম বাগিচার ১নং রোডের মরহুম রাজা মিয়ার কলোনীতে জাকজমক পরিবেশে লিজা আক্তারের বিবাহ সম্পন্ন হয়। দরিদ্র পরিবারের মেয়ের বিয়ের সম্পূর্ণ ব্যয়ভার বহন করায় এলাকায় প্রশংসিত হয়েছে সংস্থাটি।
অসহায় দম্পত্তির শুভ বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাদাম বাগিচা যুব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মইনুল ইসলাম আশরাফী, প্রতিষ্ঠাতা সভাপতি এইচ আর ইলাল রাজা, বিলাল আহমদ, হাসান আহমদ, শাহেদ আহমদ, আলী আকবর, আবু বকর, জামাল আহমদ, সিদ্দিক আহমদ, শফি আহমদ, কোভিদ আহমদ প্রমুখ।
আলাপকালে দরিদ্র সানু মিয়া কান্না জড়িত কণ্ঠে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, আমি রিক্সা চালাই, প্রতিদিন যা আয় রোজগার করি কোন রকম সংসার চালিয়ে যাচ্ছি। মেয়ে বড় হয়ে বিয়ের উপযুক্ত হয়েছে। টাকার অভাবে বিয়ে দিতে পারছিলাম না। খুবই দুশ্চিন্তার মধ্যে ছিলাম। এমন সময় মানবিক সাহায্য নিয়ে আমার মেয়ে লিজার বিয়ের সম্পূর্ণ খরচ বহন করেছে বাদাম বাগিচা যুব কল্যাণ সংস্থা। তিনি সংস্থার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আল্লাহ তায়ালা সংস্থার সকলকে নেক হায়াত, সুস্বাস্থ দান ও আজীবন মানব সেবামূলক কাজ করার তৌফিক দিন এই দোয়া করি।
সংস্থার প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা, সিলেট ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান মইনুল ইসলাম আশরাফী জানান, আর্ত মানবতার কল্যাণ ও দেশের স্বার্থে বাদাম বাগিচা যুব কল্যাণ সংস্থা প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠার পর থেকে মানবসেবামূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে। এর ধারাবাহিকতায় দরিদ্র পরিবারের কন্যার বিয়ের সম্পূর্ণ খরচ বহন করেছি। আগামীতেও এ ধরনের মানবিক কাজগুলো বেশি গুরুত্ব দিয়ে বাস্তবায়নের মাধ্যমে সংস্থার কার্যক্রম অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি

সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

 

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ