“গরিব-অসহায়দের ভাতাভোগী তালিকায় অন্তর্ভুক্ত করা হবে” -পরিবেশ ও বন মন্ত্রী

প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০২০

“গরিব-অসহায়দের ভাতাভোগী তালিকায় অন্তর্ভুক্ত করা হবে” -পরিবেশ ও বন মন্ত্রী

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, বয়স্কভাতা, বিধবা ও স্বামী নিগৃহীত ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতায় প্রকৃত গরিব ও অসহায় মানুষকে অগ্রাধিকার ভিত্তিতে ভাতাভোগীদের তালিকায় অন্তর্ভুক্ত করতে হবে।
পরিবেশ মন্ত্রী শনিবার( ১৮ জুলাই) মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে সাগরনাল ইউনিয়ন পরিষদে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগীদের মধ্যে ভাতা পরিশোধের বই বিতরণ অনুষ্ঠান ঢাকাস্থ সরকারি বাসভবন হতে অনলাইনে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
পরিবেশ মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর সময়োপযোগী ও কার্যকর পদক্ষেপ গ্রহণের ফলে করোনাভাইরাসের সংক্রমণকালেও মানুষের দুর্দশা অনেকটা কমেছে।
জুড়ি উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সামাজিক নিরাপত্তা কর্মসূচির বই বিতরণ অনুষ্ঠানে জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাকেশ পাল এবং সাগরনাল ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এক শত এক জনকে বয়স্কভাতা, বাষট্টি জনকে বিধবা ও স্বামী নিগৃহীত ভাতা এবং নব্বই জনকে অসচ্ছল প্রতিবন্ধীকে ভাতা পরিশোধের বই হস্তান্তর করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ