দিনের ভোট রাতে নেবেন, তাহলে কি সাহেদ-সাবরিনাদের উত্থান হবে না: রিজভী

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

দিনের ভোট রাতে নেবেন, তাহলে কি সাহেদ-সাবরিনাদের উত্থান হবে না: রিজভী

অনলাইন ডেস্ক :

মিডনাইট ভোটের সরকার ক্ষমতায় আছে বলেই দেশে রিজেন্ট সাহেদ ও জেকেজি সাবরিনাদের উত্থান হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

সরকারের কড়া সমালোচনা করে তিনি বলেন, ‘আপনি দিনের ভোট রাতে নেবেন, তাহলে কি সমাজে সাহেদ-সাবরিনাদের উত্থান হবে না?’

সোমবার দুপুরে জাতীয় প্রসক্লাবের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে রিজভী এসব কথা বলেন।

‘করোনাকালীন বাজেটে মৎসজীবী খাতকে উপেক্ষা ও স্বাস্থ্যখাতে সীমাহীন দুর্নীতি-লুটপাট এবং অনিয়ম ও অব্যস্থাপনার প্রতিবাদে’ জাতীয়তাবাদী মৎসজীবী দল এ মানববন্ধনের আয়োজন করে।

করোনা টেস্ট নিয়ে রোগীদের সঙ্গে প্রতারণার অভিযোগে গ্রেফতার হয়েছেন রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ ও জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী।

তাদের প্রসঙ্গ টেনে রিজভী বলেন, একটি সরকার জনগণের সমর্থন ছাড়া ক্ষমতায় থাকলে এ রকম সাহেদদের উত্থান হবে, সাবরিনার উত্থান হবে, সম্রাটের উত্থান হবে।

করোনাকালে দেশে উপনির্বাচনের প্রসঙ্গ টেনে বিএনপির মুখপাত্র বলেন, ভোট কেন্দ্রে ভোটাররা নেই। নির্বাচন কমিশন বলে দিল- সুষ্ঠু ভোট হয়েছে এবং ৪০-৭০ শতাংশ ভোট কাস্ট হয়েছে। অথচ ভোট কেন্দ্রে ভোটার নেই। চতুষ্পদ জন্তু ঘুরে বেড়াচ্ছে।

তিনি বলেন, সংবাদপত্র চাপের মধ্যেও, হুমকির মধ্যেও এগুলো প্রকাশ করেছে। এমনকি আন্তর্জাতিক গণমাধ্যমগুলোও এগুলো প্রকাশ করেছে। তাহলে এই সমাজে সাহেদদের উত্থান হবে না কেন? যারা ভোট নিয়ে জালিয়াতি করে তারা মানুষের অসুস্থতা নিয়ে জালিয়াতি করবে না কেন?’

বিএনপির মুখপাত্র বলেন, করোনা আক্রান্ত মানুষের যদি নেগেটিভ সার্টিফিকেট দেয়া হয় আর যার করোনা হয়নি তাকে যদি পজিটিভ সার্টিফিকেট দেয়া হয়, তাহলে এই দেশ কিসের ওপর চলছে আপনারাই বলুন।

আয়োজক সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম মাহাতাবের সভাপতিত্বে মানববন্ধনে সংগঠনের সদস্য সচিব আবদুর রহিম এবং কেন্দ্রীয় কমিটির সদস্য ইসমাইল হোসেন সিরাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ