সড়ক বিভাগের চরম গাফিলতিতে মৌলভীবাজার শহরের বড়হাট এলাকায় রাস্তা এখন মরণ ফাঁদ!

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

সড়ক বিভাগের চরম গাফিলতিতে মৌলভীবাজার শহরের বড়হাট এলাকায় রাস্তা এখন মরণ ফাঁদ!

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার সিলেট মহা সড়কের মৌলভীবাজার বড়হাটের রাস্তার বেশ কিছু অংশের বেহাল অবস্থা। রাস্তার কিছু অংশে গভীর গর্ত হয়ে আছে যার ফলে মারাত্মক ঝুঁকিতে রয়েছে সাধারণ যাত্রী, ঝুঁকিতে রয়েছে গাড়ির চালকেরাও। হঠাৎ গর্তের মধ্যে পড়ে অনেক গাড়ি নষ্টও হয়ে যাচ্ছে বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।
স্থানীয় লোকজনের সাথে কথা বললে জানা যায়, এই জায়গায় প্রতিদিনই ছোটখাট ুর্ঘটনা ঘটছে। কখন যে এই রাস্তায় বড় ধরণের ূর্ঘটনা ঘটতে পারে আতঙ্কে রয়েছেন স্থানীয় এলাকাবাসী।
আর বৃষ্টি দিলে তো আর কথাই নেই, গর্তের মধ্যে পানি জমে গেলে বোঝাই যায় না সেখানে গর্ত আছে কি নেই। যার ফলে অনেক সময় ছোট গাড়ি গুলো উল্টে পড়ে যাত্রীরা আহত হচ্ছেন।
এটি ব্যস্ততম একটি সড়ক হওয়ায় এই রাস্তা দিয়েই প্রতিদিন শ’শ মানুষ শহরে আসা যাওয়া করেন। সিলেট- হবিগঞ্জ যাত্রী ও মালবাহী শ’শ গাড়ি প্রতিদিন এ সড়কে চলাচল করে। সকাল থেখে গভীর রাত পর্যন্ত প্রতিমুহূর্ত ছোট বড় গাড়ি এ সড়কে আসা যাওয়া করে।
তাই এলাকার হাজার হাজার মানুষের ূর্ভোগের কথা বিবেচনা করে সংশ্লিস্ট কর্তৃপক্ষের নিকট এলাকাবাসীর াবি ্রুত সড়কটি মেরামত করে জনূর্ভোগ লাঘবের ব্যবস্থা নেবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ