এসআইইউ শিক্ষকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

এসআইইউ শিক্ষকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

অনলাইন ডেস্ক :; সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষকদের বিরুদ্ধে জালিয়াতি ও নাশকতা মামলার চার্জশীটভুক্ত আসামী মঞ্জুর হোসেন মঞ্জুর স্ত্রী কর্তৃক দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার আশ্রয়-প্রশ্রয়দাতা প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজুর বিরুদ্ধে মানববন্ধন করেছে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা।

বুধবার (২২ জুলাই) ইউনিভার্সিটি গেইটের সামনে তারা মানববন্ধনের আয়োজন করে।

ইউনিভার্সিটি এল.এল.এম (মাস্টার্স) এর শিক্ষার্থী মো. নাজিম খাঁন এর পরিচালনায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী রেজাউল করিম জিহান, সমির দে, রাহাত ইসলাম, শুভ্র সরকার, সুমন সূত্রধর, নাসিম তালুকদার, এসআইইউ ৪-২ এর শিক্ষার্থী শুভ্র সরকার, জিয়াউল করিম ইমন, সাইদুল ইসলাম, শিক্ষার্থী সুমন আহমেদ, জুম্মান হোসাইন, ফরহাদ সিদ্দিক, প্রীতিরাজ পুরকায়স্থ, মিজান তালুকদার।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের বক্তব্যে মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে মঞ্জু গংকে আইনের আওতায় আনার আহবান জানান। তা না হলে তীব্র আন্দোলন গড়ে তোলারও ঘোষণা দেন।

উক্ত মানববন্ধনে ইউনিভার্সিটির সকল বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

বুধবার দুপুরে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের বিভাগীয় প্রধান, সহকারী অধ্যাপক হুমায়ুন কবির ও সহকারী অধ্যাপক মোঃ মশিউর রহমানের উপর জামাতের নাশকতা ও জালিয়াতি মামলার চার্জসীট ভুক্ত আসামী মঞ্জুর হোসেনের স্ত্রী ফাতেমা আক্তার কর্তৃক বানোয়াট মিথ্যা মামলার প্রতিবাদে ও সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষকদের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যামামলা প্রত্যাহারের দাবিতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচী পালন করছে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র ও ছাত্রীরা ।

Posted by Syl News BD on Wednesday, 22 July 2020

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ