সিলেটের মানসিক ভারসাম্যহীন যুবক দিনাজপুর হাসপাতালে

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০

সিলেটের মানসিক ভারসাম্যহীন যুবক দিনাজপুর হাসপাতালে

অনলাইন ডেস্ক:: বৃহত্তর সিলেট এর অধিবাসী এক যুবক গত মার্চ থেকে দিনাজপুর শহরে অবস্থান করছেন। মানসিক ভারসাম্যহীন অসুস্থ এ যুবককে দিনাজপুর শহরের কতিপয় যুবকের চেষ্টায় দিনাজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, দিনাজপুর সেক্টর ফোরাম এর প্রেসিডেন্ট, করোনা দুর্যোগকালিন সম্মিলিত নাগরিক স্বেচ্ছাসেবা টিমের আহবায়ক আবুল কালাম আজাদ দি নিউ ন্যাশন ও আজকালের খবর এর সিলেট ব্যুরো প্রধান এস এ শফিকে জানান, গত মার্চ ২০২০এর শেষ সপ্তাহে দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গায় সূর্যের হাসি ক্লিনিকের কাছে ঐ যুবককে রাস্তায় ঘোরাফেরা করতে দেখা যায় ।সেখানে মাথার উপর পলিথিনের ছাউনি দিয়ে ‘করোনা দূর্যোগ কালিন সম্মিলিত নাগরিক স্বেচ্ছাসেবা টিম তার থাকা খাওয়া ব্যবস্থা করে ।

কাছের বাসাবাড়ী থেকেও তাকে নিয়মিত খাবার ও পানি দিতেন প্রতিবেশিরা ।১৭ জুলাই সে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে দিনাজপুর সদর হাসপাতালের মেডিসিন ওর্য়াডে ভর্তি করা হয়। অত্যন্ত স্বল্পভাষী ঐ যুবক কারো সাথে কখনও কথা বলত না । কোন চাহিদা জানাত না। অতি ভদ্র ও শান্তস্বভাবের লোক। দিনাজপুর সদর হাসপাতালের বেডে বসে একপর্যায়ে তার বাড়ী সিলেট সোনা বাজারে বলে জানায়। তার বাবার মুদির দোকান রয়েছে বলে সে জানিয়েছে। তার অসুস্থতার সময় হাসপাতালে ভর্তি করতে ইসলাম নাম দিয়ে তাকে ভর্তি করা হয়েছে। তার সন্ধানের জন্য ০১৭১৬৯৩৭৮৬৩ তে কল করা যাবে । আবুল কালাম আজাদ ইতিমধ্যে তার ফেইসবুক পেইজে (আজাদ আবুল কালাম) সন্ধান চাই বলে ঐ যুবকের ছবি দিয়ে তার নিকট আতœীয়দের সন্ধান দিতে সকলের সহযোগিতা কামনা করেছেন ।

আবুল কালাম আজাদ সিলেটের এসপি মোহাম্মদ ফরিদ উদ্দিন এর সাথে বিষয়টি নিয়ে আলাপ করেছেন। আলাপকালে এসপি এব্যাপারে সর্বাত্বক সহযোগিতা করবেন বলে আশ্বস্থ করেছেন।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, প্রশাসন ঐ যুবকের সঠিক ঠিকানা খোজে বের করতে সর্বাত্বক চেষ্টা করবে। তিনি এব্যাপারে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ