দিরাইয়ে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এড. শামসুল: বন্যাবাসীদের সহায়তায় সবাইকে এগিয়ে আসতে হবে

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০

দিরাইয়ে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এড. শামসুল: বন্যাবাসীদের সহায়তায় সবাইকে এগিয়ে আসতে হবে

দিরাই প্রতিনিধি :: সিলেট মহানগর আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সাবেক সদস্য, সিলেট কোর্টের অতিরিক্ত, শহীদ পরিবারের সন্তান, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ০২(দিরাই -শাল্লা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, এডভোকেট শামসুল ইসলাম বলেছেন, আমি সিলেটে থাকলে ও আমার মন পড়ে থাকে হাওর পাড়ের সে সকল মানুষের পাশে যেখানে আমান জন্ম, আমার শৈশব কেটেছে, তাইতো হৃদয়ের টানে বার বার চলে আসি আমার জন্ম স্থানে এবং সবসময় চেষ্টা করি গরীব অসহায় মানুষের সেবা করতে, আজ ও চলে এসেছি আমার সামর্থ অনুযায়ী বন্যায় ক্ষতিগ্রস্থ গৃহ হারা আশ্রয়হীন মানুষদের পাশে দাঁড়াতে এবং এলাকার প্রবাসী এবং বিত্তবানরা এগিয়ে আসছেন বানবাসীদের পাশে, বিশেষ করে যুক্তরাজ্য প্রবাসী, স্নেহভাজন আবু ছালেহ তার কষ্টার্জিত অর্থ দিয়ে ইউনিয়নের হাজারো বানবাসি পরিবার কে সহায়তা প্রদান আমাদের অনুপ্রাণিত করেছে, অসহায়দের প্রতি তার এ সহানুভূতি প্রশংসার দাবিদার।

তিনি সামাজিক বিভিন্ন বেসরকারি সেবামূলক প্রতিষ্ঠানের সহায়তার ভূয়সী প্রশংসা করে বলেন, আমাদের হাওর বান্ধব সরকার বানবাসিদের জন্য প্রচুর বরাদ্দ দিলেও এখন পর্যন্ত আমাদের ইউনিয়নবসী সরকারী সহায়তা না পাওয়া দুঃখ জনক, তিনি বলেন সরকারী ত্রাণ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবে না। যারা সেবা করার প্রতিশ্রুতি দিয়ে ভোট নিয়ে ছিলেন তাদের সাথে যোগাযোগ করুন, ঈদের আগে সরকারি সহায়তা না দিলে আপনাদের আধিকার আদায়ে আন্দোলনের ডাক দিন। তিনি আরও বলেন হাওর রক্ষা বাঁধের কাজে পুকুর চুরিতে যারা জড়িত সবাই আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দেওয়া হবে । মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সে ব্যাপারে বদ্ধ পরিকর ।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার কুলঞ্জ ইউনিয়নের মিলনগঞ্জ বাজারে হাতিয়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী তরুণ সমাজকর্মী আবু ছালেহ এর অর্থায়নে বানবাসীদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রদান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন ।

টংগর গ্রামের মুরব্বি হরুফ খানের সভাপতিত্বে ও ইউপি সদস্য চান মিয়া চৌধুরীর পরিচালনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান চৌধুরী, প্রবীণ মুরুব্বি আব্দুল হামিদ, সাবেক ইউপি সদস্য ডাঃ আব্দুর রহমান, আব্দুল জব্বার, ইসবর খান, শাহিন মিয়া, হাতিয়া গ্রামের মুরুব্বি সেলিম আহমদ লিলু, গোলাম জিলানী, বাজার কমিটির সভাপতি আফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক শামছুল ইসলাম আবাব, রহিম আলী, মহব্বত আলী, শমছু মিয়া।

উপস্থিত ছিলেন সমাজ কর্মী আখলাক হোসেন, দিরাই অনলাইন প্রেসক্লাবের তথ্য প্রযুক্তি সম্পাদক রুম্মান আহমদ, সদস্য সৈয়দ উমেদ আলী, পীর আকিল শাহ মাজারের খাদিম রফু মিয়া, মাওলানা ফজলু রহমান, মাহমুদুল হাসান জিতু, ফারুক আহমদ, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর চৌধুরী রিফাত, সেচ্ছাসেবক লীগ নেতা একরামুল ইসলাম, কৃষক লীগ নেতা ছুফি মিয়া, নৌসাদ মিয়া, হারুনুর রশিদ, শামছুল মিয়া, ডুবাই প্রবাসী আলী হায়দর, জহিরুল ইসলাম, শাহিনুর, ছাত্র নেতা ওমর ফারুক, সালমান ফার্সি, আমিনুর রশিদ, সারজান আহমদ, সৌদি প্রবাসী আলমগীর, হাফিজ শাকির, হাবিব, সৌদি প্রবাসী তোফায়েল আহমেদ, মেহেদী হাসান, সোহাগ আহমেদ, নাইম, হাফিজ মিয়া প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ