হঠাৎ সাদার প্রেমে ইভাঙ্কা

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২০

হঠাৎ সাদার প্রেমে ইভাঙ্কা

অনলাইন ডেস্ক :;

যেন হঠাৎ করেই সাদার প্রেমে পড়েছেন ইভাঙ্কা ট্রাম্প। এক মাস ধরে যেখানেই যান না কেন একই রঙের পোশাকই পরছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকন্যা।

কেউ কেউ বলছেন, মাস্ক যদি করোনাভাইরাস মহামারীর প্রতীক হতো, তাহলে সেটাও হয়তো সাদাই পরতেন ইভাঙ্কা।

আবার কেউ বলছেন, দেখে মনে হচ্ছে পবিত্রতার প্রতীক হিসেবে অথবা নিজের গ্রহণযোগ্যতা বাড়াতেও এটা করে থাকতে পারেন। আবার এটাও হতে পারে, এর মাধ্যমে তিনি বোঝাতে চাচ্ছেন, অন্য সবার চেয়ে ফ্যাশনটা তিনি বেশিই বোঝেন।

ইভাঙ্কার এই হঠাৎ সাদার প্রতি প্রেম শুরু হয় জুন মাসে। ম্যাক্সমারা ব্র্যান্ডের একটি সাদা ব্যাগের মাধ্যমে। যার দাম ১৫০০ ডলার। সোমবার পর্যন্ত সেই সাদাই চলেছে।

এদিন ওয়াশিংটনে করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য খাদ্য ও ত্রাণসামগ্রী বিতরণ করার সময় একটি সাদা জামা পরেছিলেন। এর আগে গত সপ্তাহেও সাদা দীর্ঘ ব্লাউজ পরেন তিনি। গয়া বিন নামে নতুন একটি পণ্যের প্রচারণায় অংশ নেন। সেই অনুষ্ঠানের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছিলেন।

বিশ্লেষকদের ধারণা, সাদা পোশাক পরা হয়তো ইভাঙ্কার একটা রাজনৈতিক কৌশল। জুন মাসের শুরু থেকেই বাইরের প্রতিটি অনুষ্ঠানেই নিজেকে সাদায় সাজিয়েছেন।

একই সময় ধরে যুক্তরাষ্ট্রজুড়ে লকডাউন শিথিল করা হয়। সেই সঙ্গে সঙ্গে নতুন করে নিজেদের রাজনৈতিক তৎপরতায়ও ফিরতে শুরু করে ট্রাম্প পরিবার। আর নিজেকে আরও গ্রহণযোগ্য করে তোলার জোর চেষ্টা শুরু করেন ইভাঙ্কা।

বিশ্লেষকদের মতে, সাদায় মোড়ানো থাকায় তেমন যোগ্যতা না থাকা সত্ত্বেও তাবড় তাবড় কর্মকর্তাদের মাঝে চলতে ফিরতে তার পক্ষে অনেকটা সহজ হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ