চেয়ারম্যান আনুর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ দুদকে

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০২০

চেয়ারম্যান আনুর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ দুদকে
দোয়ারাবাজার প্রতিনিধিঃ এবার দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনুর বিরুদ্ধে ভিক্ষুকের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এই অভিযোগে দুর্নীতি দমন কমিশনে (দুদক) লিখিত অভিযোগ দিয়েছেন দোহালিয়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন।
এই অভিযোগে বলা হয়,২০১৭ ইং সনের জানুয়ারি হইতে ২০১৮ ইং সনের ডিসেম্বর এবং ২০২০ ইং সনের জানুয়ারি হইতে ২০২০ ইং সনের মার্চ পর্যন্ত দোহালিয়া ইউনিয়নর ৯ নং ওয়ার্ডের মেম্বার সান উল্লা আব্দুল মতিনকে ভিক্ষাবৃত্তি নিবৃত করার জন্য তালিকা প্রস্তুত করিয়া ভিক্ষুকের মধ্যে অনুদান দেওয়ার কর্মসূচির আওতায় দোহালিয়া ইউনিয়নের করালিয়া গ্রামের স্বর জাহান স্বামী মৃত মরছু আলী ও নোয়াগাওঁ গ্রামের কমর উদ্দিন পিতা মৃত সুনাই মিয়া এই জন ভিখারীসহ কয়েক জনের নামের তালিকাভক্ত করেন। চেয়ারম্যান ও ৯ নং ওয়ার্ডের মেম্বার এই দুইজনকে মাত্র তিন হাজার(৩,০০০) টাকা মূল্যের মেষ শাবক অনুদান দিয়ে ভিখারীদের ২০,০০০/- (বিশ হাজার) টাকার হাস মুরগির অনুদান দিয়েছেন মর্মে মাস্টার রোল দাখিল করেন। অভিযোগে আরো বলা হয় দর্জির টাকা আত্মসাৎসহ নান অভিযোগ আছে চেয়ারম্যান আনুর বিরুদ্ধে।
অভিযোগের বিষয়ে জাতে চাইলে চেয়ারম্যান আনোয়ার মিয়া আনু বলেন আমাকে উপজেলা নির্বাহী অফিসার নির্দেশ দিয়েছেন তালিকা করার জন্য আমি তালিকা করেছি এবং উপজেলা শিক্ষা অফিসারের মাধ্যমে তদন্ত করা হয়েছে। পরে ভিক্ষুকদের কার নাম রাখা হয়েছে তালিখায় কার নাম রাখা হয়নি সে বিষয়ে আমার জানা নেই এবং উপজেলা নির্বাহী অফিসার ও জেলা জেলা প্রশাসক মহোদয় তাদেন কি অনুদান দিয়েছেন আমি জানি না।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ