আড়াইশ পরিবারের পাশে দাঁড়াল গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০

আড়াইশ পরিবারের পাশে দাঁড়াল গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে

হেতিমগঞ্জে চ্যানেল এস এর ফিড ৫০০০ এবং গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের যৌথ অর্থায়নে ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুর ২টায় গোলাপগঞ্জের হেতিমগঞ্জ বাজারে সিক্স ষ্টার কমিউনিটি সেন্টারে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ সহ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সমন্বয়কারী রাহুল হোসেনের সভাপতিত্বে ও প্রধান সমন্বয়কারী বিশিষ্ট সমাজসেবী মানবাধিকার কর্মী সুজন খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম সুয়েব, বারাকা পাওয়ার প্লান্টের পরিচালক মঞ্জুর শাফি এলিম চৌধুরী, চ্যানেল এস সিলেটের চীফ রিপোর্টার মঈন উদ্দিন মঞ্জু, সমাজসেবী নজরুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবী জসিম উদ্দিন কয়ছর, ডা: এনামুল হক লুতু, নজরুল ইসলাম, মহসিন আহমদ, খয়রুল আলম, আব্দুস সামাদ, জাহাঙ্গীগর আহমদ।

চ্যানেল এস মাহি ফেরদৌস জলিল, এম.ডি তাজ চৌধুরী, চেয়ারম্যান আহমদ উস সামাদ চৌধুরী, চীফ রিপোর্টার মো জুবায়ের, ফারহান মাসুদ খান সহ গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের জনাব বেলাল হোসেন, সাধারণ সম্পাদক শাব্বির আহমেদ সাহেদ , ট্রেজারার আব্দুস সামাদকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। যুক্তরাজ্য থেকে সমন্বয় করেছেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাবেক সভাপতি ফেরদৌস আলম, ক্রীড়া সম্পাদক শাহীন, নির্বাহী সদস্য জহুরুল ইলাম সামুন, আলী হোসেন, জাকির হোসেন প্রমুখ।

পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন ৫ম শ্রেণীর শিক্ষার্থী মিলাদ খান। এতে দোয়া পরিচালনা করেন হাফিজ এনামুল হক লুতু। দ্বিতীয় দফায় ২৫০টি পরিবার কে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। মধ্যবিত্তদের পরিচয় গোপন রেখে ৭ পরিবার কে একমাসের খাদ্য সামগ্রী বাড়িতে পৌছে দেয়া হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি

উল্লেখ্য, কভিড-১৯ উপলক্ষে ইতিমধ্যে ১৪০০ শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। গত জানুয়ারিতে ৮৫০ জন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটি। প্রতি বছর এই সংগঠন থেকে রামাদানে গরীবদের মধ্যে ইফতার প্যাকেজ বিতরণ করা হয়। চলতি বছর আড়াইশ পরিবারের পাশে দাঁড়িয়েছে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে। -বিজ্ঞপ্তি

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ