কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ কর্তৃক বিনামূল্যে ৮৫০ পরিবারকে শিশু খাদ্য ও ঈদ বস্ত্র বিতরণ

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০

কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ কর্তৃক বিনামূল্যে ৮৫০ পরিবারকে শিশু খাদ্য ও ঈদ বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার ::
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি’র উদ্যোগে “গুড বাজার জিএনবি” এর মাধ্যমে ৮৫০ জন শিশু পরিবারের মধ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে খাদ্য সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (২৭ জুলাই) ুপুরে সংস্থার আমপুরস্থ কার্যালয়ের সম্মুখে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।
ব্যতিক্রমী গুড বাজারের মাধ্যমে কোভিড-১৯ এর কারনে ৮৫০জন অসহায় শিশু পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরন করা হয়। যার মধ্যে ছিল চাল ৬ কেজি, পোলাও চাল ৃ কেজি, লবন কেজি, সয়াবির তেল ১ লিটার, সেমাই ১প্যাকেট, চিনি ১ কেজি, আলু কেজি, পিয়াজ ১ কেজি, ুধ ২৫০ গ্রাম, ব্যাকট্রল সাবান ২টি, জিঙ্ক ও সি ভিট ট্যাবলেট, শাড়ি, লুঙ্গি, গেঞ্জি, মেহে,ি চুলের ব্যান্ড ও বাচ্চাদের জন্য খেলনা। যারা এই সাহায্য নেয় তারা তাদের চাহিদা অনুসারে বিনামূল্যে তাদের পছন্দের পণ্যটি গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার গুড বাজার থেকে সংগ্রহ করে আনন্দ সহকারে হাঁসতে হাঁসতে প্রস্থান করে। তিনদিনের এই বাজার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদমপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবদাল হোসেন, কমলগঞ্জ ানার এসআই মোঃ সিরাজুল ইসলাম, আদমপুর ইউপি সদস্য কে মনিন্দ্র কুমার সিংহ, গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি’র ব্যবস্থাপক রোমিও রতন গমেজ, প্রোগ্রাম ইনচার্জ প্রবীর নকরেক, হেল অফিসার মহাদেব রায় নিশান, আইজি অফিসার রবিন্দ্র শীল ও কমিউনিটি এ্যাকশন টিমের সদস্য বৃন্দ।
উল্লেখ্য, বাজারের কার্যক্রম চলবে আগামী ২৯ জুলাই পর্যন্ত। মোট ১৪ শ পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করা হবে বলে
গুড নেইবারস মৌলভীবাজার সিডিপি সূত্রে জানা যায়।
কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান বলেন, এটি একটি ভাল উদ্যোগ। তিনি আরও বলেন বষয়টি যেন অব্যাহত থাকে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
19202122232425
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ