গোয়াইনঘাট বাসীকে আওয়ামীলীগ নেতা ইব্রাহিমের ঈদ শুভেচ্ছা”

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

গোয়াইনঘাট বাসীকে আওয়ামীলীগ নেতা ইব্রাহিমের ঈদ শুভেচ্ছা”

সৈয়দ হেলাল আহমদ বাদশা, গোয়াইনঘাট :: বছর ঘুরে আবারও বিশ্ব মুসলমানদের জন্য রহমত বরকত ভ্রাতৃত্ববোধের মেলা বন্ধন নিয়ে বিশ্ব মুসলিমের মাঝে হাজির হলো পবিত্র ঈদুল আযহা/ কোরবানীর ঈদ। এটি ধর্মপ্রাণ মুসলমানদের অন্যতম সর্ববৃহৎ ধর্মীয় উৎসব।
বর্ষীয়ান রাজনীতিবিদ গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের বার বারের সভাপতি আওয়ামীলীগ নেতা ইব্রাহিম বলেন
ধনী,গরিবের বৈষম্য কমাতে ধনীরা তাদের সম্পদ থেকে পশু কুরবানীর মাধ্যমে গরীবদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার উত্তম মাধ্যম পবিত্র ঈদুল আজহা। মনের মাঝে লুকিয়ে থাকা হিংসা অহংকার ধনী গরীবের ব্যবধান বিসর্জন দেয়াই হচ্ছে ঈদ- উল- আযহার প্রকৃত শিক্ষা। তাই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ঈদ মানে হাসি-খুশি,ঈদ মানে আনন্দ-উল্লাস, ঈদ মানে ধনী-গরীবের একাকার মেলামেশা।
কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এবারের ঈদ হবে একটু ভিন্ন আঙ্গিকে।

তিনি বলেন বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুসারে কোলাকুলি,হাত মেলানো ঈদগাহ বা খোলা জায়গায় ঈদের জামাত না পড়ে নিজ নিজ মসজিদে ঈদের জামাত আদায় করার অনুরোধ জানান। সেই সাথে পবিত্র ঈদের মাধ্যমে বিশ্বব্যাপী করোনা মহামারি দূর হয়ে যাক,দূর হয়ে যাক সকল গ্লানি, আবার পৃথিবীর বুকে উদিত হোক নতুন সূর্য, ঘুচে যাক করোনার সকল অমানিশা।
পবিত্র ঈদুল আযহার শুভ বার্তা সবার জীবনে আসুক, ছড়িয়ে দিক রহমতের আলো বয়ে আসুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।
এ প্রত্যাশায় সম্মানিত উপজেলাবাসী-সহ দেশে -বিদেশে অবস্থানরত সকল মুসলিম উম্মাহ-কে জানান পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
   1234
26272829   
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ