ঐক্যবদ্ধ ও সু-সংগঠিত হয়ে দেশেও প্রবাসে একযোগে কাজ করে যাচ্ছে জালালাবাদ এসোসিয়েশন: অলি উদ্দিন শামীম

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০

ঐক্যবদ্ধ ও সু-সংগঠিত হয়ে দেশেও প্রবাসে একযোগে কাজ করে যাচ্ছে জালালাবাদ এসোসিয়েশন: অলি উদ্দিন শামীম

মিনহাজ হোসেন ইতালি থেকে: ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতেই এবং একে অন্যের সঙ্গে যেন সহৃদয়তা বৃদ্ধি পায় এ কারণেই প্রতি বছরের ন্যায় এবার ও ঈদ উৎসবের আয়োজন করেছে জালালাবাদ এস্যোসিয়েশন ইতালী।
রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত এই ঈদ উৎসবের সভাপতিত্ব করেন এই সংগঠনের সভাপতি অলিউদ্দিন শামীম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাব্বির আহমদ এর পরিচালনায় সংক্ষিপ্ত পরিসরে বক্তব্য রাখেন সহ-সভাপতি মোঃ গৌছ উদ্দিন, জালালাবাদ এস্যোসিয়েশন নাপলী শাখার সভাপতি মোঃ সরফ উদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল খালিক, সিলেট সিটি ক্লাবের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক সোহেল খান, বৃহত্তর সিলেট যুব সংঘের সভাপতি আরমান উদ্দিন স্বপন, মহিলা সংস্থা ইতালীর ভারপ্রাপ্ত সভাপতি জেসমিন সুলতানা মিরা।
জালালাবাদ এস্যোসিয়েশন ইতালী শাখার সভাপতি অলিউদ্দিন শামীম বলেন” এই সংগঠনটি দেশে ও প্রবাসে এক সঙ্গে কাজ করে যাচ্ছে। বিশেষ করে করোনা কালীন সময়ে করোনা রোগীরা যেন চিকিৎসা ও সেবা নিতে পারে এ কারণেই সিটি থেকে একেবারে থানা পর্যায়ের প্রতিটি অংশে বিভিন্ন ধরনের চিকিৎসা সামগ্রী বিতরণ করেছে।” তিনি আরো বলেন এই জালালাবাদ এসোসিয়েশন সবাইকে ঐক্যবদ্ধ রাখার অদ্বিতীয় একটি প্লাটফর্ম যা আর কোথাও নেই।
আলোচনার শেষে ক্রীড়া সম্পাদক নুরুল হোসাইন মুন্না ও সহ সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ আরেফিন এর মনোমুগ্ধকর সঞ্চালনায় সঙ্গীত পরিবেশন করেন ইতালীর রকস্টার বাবু বাঙ্গাল ও মোঃ রানা। এবং নাপলী থেকে আগত এস্যোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ইতালীর প্রধান নির্বাচন কমিশনার মোঃ অলিউল ইসলাম কমিশনার মাসুক মিয়া,সহ সভাপতি এম,টি আব্দুল ওয়াদুদ, মোঃ আফজাল আহমেদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহিন, ক্রীড়া সম্পাদক রুবেল আহমেদ, প্রচার সম্পাদক মিনহাজ হোসাইন, সহ আইন বিষয়ক সম্পাদক জাকির হোসেন, ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক এস এম নুরুদ্দিন, সম্মানিত সদস্য আফজাল হোসেন রায়হান সহ অনেকেই।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ