‘আমি পঙ্গু হয়ে বাঁচতে চাই না’ চিরকুট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০২০

‘আমি পঙ্গু হয়ে বাঁচতে চাই না’ চিরকুট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক:: ‘আমি পঙ্গু হয়ে বাঁচতে চাই না’ চিরকুট লিখে নগরীর শিবগঞ্জে এমসি কলেজের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। শনিবার (৮ আগস্ট) রাতে নিজ কক্ষের ফ্যানের সাথে রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। আজ রোববার দুপুর ৩টার দিকে শাহপরান থানা পুলিশ লাশ উদ্ধার করে।

নিহত মৌমিতা দাস পপি (২৬) এমসি কলেজের মাষ্টার্সের শিক্ষার্থী ও বালাগঞ্জ উপজেলার কায়স্থঘাট গ্রামের রাজকুমার দাসের মেয়ে। তারা স্বপরিবারে হাতিমবাগ এলাকার ১ নম্বর রোডের ৪ নম্বর বাসায় থাকতেন।

এসএমপির শাহপরাণ থানার এসআই রিপন পুরকায়স্থ পপির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

তিনি জানান, মৌমিতা দাস পপি প্যারালাইস রোগে আক্রান্ত ছিলেন। প্রতিদিনের ন্যায় শনিবার তিনি খাওয়া-দাওয়া শেষ করে নিজ রুমে ঘুমাতে যান। রাতের কোন এক সময় তিনি ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। পরদিন সকালে পরিবারের লোকজন তাকে ডাক দিলে তিনি দরজা খুলেন নি। পরে পুলিশকে খবর দিলে শাহপরাণ থানা পুলিশ দরজা ভেঙ্গে তাকে ফাস লাগানো অবস্থায় দেখতে পায়। লাশ উদ্ধার করে সিওমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তার রুম থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। যেখানে লিখা ছিল, ‘আমি পঙ্গু হয়ে বাঁচতে চাই না’।

পুলিশ ধারণা করছে- হতাশা থেকেই পপি আত্মহত্যা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ