বিয়ের পাঁচ দিনেই প্রাণ গেল টিএমএসএস কর্মকর্তার

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২০

বিয়ের পাঁচ দিনেই প্রাণ গেল টিএমএসএস কর্মকর্তার

অনলাইন ডেস্ক :
মাত্র পাঁচ দিন আগে বিয়ে করেছিলেন টিএমএসএস কর্মকর্তা ফারুক হোসেন তালুকদার (৩০)। হাতের মেহেদির রঙ এখনও অমলিন। স্বপ্ন ছিল নববধূকে নিয়ে নতুন জীবন গড়ার। কিন্তু মর্মান্তিক সড়ক দুর্ঘটনা তার স্বপ্নকে ধূলিসাৎ করে দিয়েছে।

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া মহিষভাঙ্গা এলাকায় ট্রাকের ধাক্কায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিয়ের মাত্র পাঁচ দিনের মাথায় মারা যান ফারুক হোসেন। এ ঘটনায় শোকে স্তব্ধ হয়ে গেছেন ফারুকের নববিবাহিত স্ত্রী ও বাবা-মাসহ স্বজনরা।

নিহত ফারুক সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ধুলিশ্বর গ্রামের তোজাম্মেল হকের ছেলে। তিনি ফরিদপুর জেলা সদরে বেসরকারি সংস্থা ঠেঙ্গামারা মহিলা সমিতির (টিএমএসএস) একটি শাখার ব্যবস্থাপক পদে কর্মরত ছিলেন। গত বৃহস্পতিবার তিনি ধুমধামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলে জানা গেছে।

বনপাড়া হাইওয়ে থানা ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত রোববার ফারুক সিরাজগঞ্জের সলঙ্গা থানার দবিরগঞ্জের শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেলে কর্মস্থল ফরিদপুরে যাচ্ছিলেন। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তিনি মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় তিনি মারা যান।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, যে কোনো মৃত্যুই বেদনার। তবে এমন মৃত্যু আরও বেশি কষ্টের। দুর্ঘটনার পরই পালিয়ে যাওয়া ট্রাকটি চিহ্নিত করার চেষ্টা করছি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ