আইপিএলে সুযোগ না পাওয়ায় ভাগ্যকে দুষছেন সাইফউদ্দিন

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০২০

আইপিএলে সুযোগ না পাওয়ায় ভাগ্যকে দুষছেন সাইফউদ্দিন

স্পোর্টস ডেস্ক :

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল চেন্নাই সুপার কিংস বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে নিতে চেয়েছিল। কিন্তু পিঠে চোট পাওয়ার কারণে আশা জাগিয়েও আইপিএলে সুযোগ পাননি সাইফউদ্দিন।

ঢাকা প্লাটুনের কম্পিউটার বিশ্লেষক হিসেবে কাজ করতে আসা লক্ষ্মী নারায়ণই সাইফউদ্দিনকে চেন্নাইয়ে খেলার সুযোগ করে দেয়ার চেষ্টা করেছিলেন। লক্ষ্মী নারায়ণ চেন্নাই সুপার কিংসের কম্পিউটার বিশ্লেষক হিসেবে কাজ করতেন।

সম্প্রতি এক লাইভ আড্ডায় অতিথি হিসেবে উপস্থিত হয়ে সাইফউদ্দিন বলেন, আইপিএলে খেলা তো স্বপ্ন বলাই যায়। লর্ডসে যখন শেষ ম্যাচ (পাকিস্তানের বিপক্ষে ২০১৯ বিশ্বকাপে) খেলি তখন ভিভিএস লক্ষণ এসেছিলেন আমার ব্যাপারে কিছু জিজ্ঞেস করার জন্য। আমাদের দলের কম্পিউটার বিশ্লেষক তো ভারতীয় শ্রীনিবাস চন্দ্রশেখরন। তিনি সানরাইজার্স হায়দরাবাদে কাজ করেন। শ্রীনিবাসের কাছে লক্ষণ জানতে চেয়েছিলেন- ‘সাইফউদ্দিন কেমন হবে।’ পিঠে চোট না পেলে হয়তো আইপিএলে সুযোগ পেতাম।

সাইফউদ্দিন আরও বলেন, আইপিএলে খেলার একটা সুযোগ সৃষ্টি হয়ে যেত। শুনছিলাম আমাকে নিয়ে চেন্নাই সুপার কিংসেও আলোচনা হয়েছিল। লক্ষ্মী নারায়ণ বলেছিলেন- ‘ধোনি তোমার ব্যাপারে কথা বলেছে।সে তোমার বোলিংয়ের ভিডিও চেয়েছে। আমি পাঠিয়ে পাঠিয়েছি।’ ওদের পরিকল্পনায় আমি ছিলাম। কিন্তু চোটের কারণে যেহেতু খেলার বাইরে ছিলাম, তাই তারা আর আগ্রহ দেখাননি। আমার পরিবর্তে তারা জশ হ্যাজলউডকে নিয়েছেন।

আক্ষেপ করে সাইফউদ্দিন বলেন, আসলে আমার ভাগ্যটা এমনই। বয়সভিত্তিক থেকেই। কখন্ও প্রথমবারেই আমি সফল হইনি। এটা আমার জন্য অনেক ভালো। কোনো কিছু তাড়াতাড়ি পেয়ে গেলে এর মূল্যটা বুঝব না।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ