কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক করবী রঞ্জন চক্রবর্তী আর নেই

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক করবী রঞ্জন চক্রবর্তী আর নেই

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক করবী রঞ্জন চক্রবর্তী আর নেই। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮০ বছর। বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল ১০টা ১৫ মিনিটের দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।
তিনি ীর্ঘনি বার্ধক্যজনিত নানা অসুখে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে, ২ মেয়ে, আত্মীয়স্বজন, শিক্ষার্থীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বিকালে কুলাউড়ার বরমচালে তাঁর নিজ গ্রামের বাড়ি সিংগুরে অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।
তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পরলে কুলাউড়ার সর্ব মহলে শোকের ছায়া নেমে আসে। করবী রঞ্জন চক্রবর্তী’ হাজার হাজার ছাত্র প্রিয় শিক্ষকের মৃত্যুতে শোক প্রকাশ করে তাঁর আত্মার শান্তি কামনা করেন। শিক্ষকতা পাশাপাশি তিনি াবা, ব্যাডমিন্টন, কেরামবোর্ড, বড়শি দিয়ে সৌখিন মাছ শিকারী ছিলেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে আত্মার শান্তি কামনা করেন সাবেক সংস সদস্য এম এম শাহীন, প্রেসক্লাব কুলাউড়ার প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈ: আমাদের নতুন সময় এর জেলা প্রতিনিধি স্বপন কুমার দেব রতন, প্রেসক্লাব কুলাউড়ার বর্তমান সভাপতি ও দৈ: যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলামসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ