বিশ্বনাথে মামলা প্রত্যাহারের দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

বিশ্বনাথে মামলা প্রত্যাহারের দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

বিশ্বনাথ প্রতিনিধি :

সিলেটের বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) বেলা আড়াইটায় উপজেলা সদরের বাসিয়া সেতুর উপর বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্বনাথে স্থানীয় সাংসদের গাড়িতে হামলার ঘটনায় বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সভাপতি শামীম আহমদকে অন্যায়ভাবে আসামি করে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

সাংসদের উপর হামলার ঘটনা দুঃখজনক অভিহিত করে ওই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তারা বলেন, যেখানে হামলা হয়েছে সেখানে পুলিশের ও উপজেলা প্রশাসনের একাধিক সিসি ক্যামেরা আছে। সেইসব সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীকে আগে চিহ্নিত করে তাকে বিচারের আওতায় আনতে হবে। কাউকে অহেতুক হয়রানি না করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি তারা আহ্বান জানান।

ব্যবসায়ীরা বলেন, শামীম আহমদ একজন ব্যক্তিত্বসম্পন্ন মানুষ। করোনা সংকটকালীন সময়ে যখন ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ ছিল, তখন বিশ্বনাথে কোনো জনপ্রতিনিধিকে কাছে পাননি তারা। সেই সংকটকালীন সময়ে সার্বক্ষণিক খোঁজখবর ও ক্ষুদ্র ব্যবসায়ীদের বাড়িতে বাড়িতে উপহারের নামে খাবার পাঠিয়েছেন সভাপতি শামীম আহমদ। বর্তমানে তার বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দিয়ে তার মান-সম্মান ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে একটি কুচক্রি মহল। ব্যবসায়ীরা অতি দ্রুত সভাপতি শামীমের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান। তা না হলে আগামীতে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন ব্যবসায়ী নেতারা।

বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সহ-সভাপতি আমির আলীর সভাপতিত্বে ও ১নং ওয়ার্ডের কমিশনার নাঈম আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন, বণিক সমিতির সহ-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সবজিবাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আনছার আলী, বণিক সমিতির ৩নং ওয়ার্ডের কমিশনার গিয়াস উদ্দিন, ব্যবসায়ী সাধু মিয়া প্রমুখ। মানববন্ধনে শতাধিক ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ