বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে এফডিএসআর এর উদ্যোগে আয়োজিত দোয়া ও সভা

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে এফডিএসআর এর উদ্যোগে আয়োজিত দোয়া ও সভা

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, যারা বাংলাদেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি, যারা চায়নি এদেশের মানুষ মর্যাদার জায়গায় যাক; তারাই বঙ্গবন্ধুকে হত্যা করেছিল। তবে বঙ্গবন্ধুর আদর্শকে তারা মানুষের মন থেকে মুুছে ফেলতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে আমাদের এগিয়ে যেতে হবে। দেশ ও জাতির উন্নয়নে আমাদের প্রতিদিন বঙ্গবন্ধুকে অধ্যয়ন করতে হবে। আমরা নিজ অবস্থান থেকে সততার সাথে মানুষের সেবা করে যেতে পারলে বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করা হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি, রাইটস এন্ড রেসপন্সিবিলিটিজ এবং এফডিএসআর ইস্টুডেন্টস উইং এর উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে নগরীর জেলরোডস্থ সিলেট মেট্্েরাপলিটন চেম্বারের সম্মেলনকক্ষে এ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সিলেট মিরর’র সম্পাদক আহমেদ নূর। সভায় সভাপতিত্ব করেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ও এফডিএসআর এর সিলেট জেলার সমন্বয়ক ডা. হিমাংশু শেখর দাস। সঞ্চালনা করেন এফডিএসআর এর সাংগঠনিক সম্পাদক ডা. এহছান-উজ-জামান।
আলোচনা সভায় অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় দাবা কমিটির সাধারণ সম্পাদক রাহাত তরফদার। এফডিএসআর ইস্টুডেন্টস উইং এর পক্ষে বক্তব্য রাখেন পার্কভিউ মেডিকেল কলেজের শুভ দেব নাথ, রাগীব রাবেয়া মেডিকেল কলেজের অনুপ চৌধুরী আকাশ, নর্থইস্ট মেডেকেল কলেজের এজাজ উদ্দিন আহমদ সানি এবং সিলেট ওসমানী মেডেকেল কলেজের জি.এম. শাহাদাত হোসেন সানি। সভায় উপস্থিত ছিলেন- ডা. মাসুদ বিন মুকিত, ডা. ফাহিম আহমদ, ডা. মাসরুর আহমদ, ডা. সোহালী হাসান, ডা. শুভ্রদেব নাথ, ডা. মো. জাকির হোসেন, ডা. মো. ইসতিয়াক আলম রাসেল, ডা. তাওহিদ হানিফ, এহিয়া আহমদ সুমন, সায়মন ইসলাম, সিয়াদ আহমদ, মো. ফারদিনুল ইসলাম, মো. মাহবুবুর রহমান, আলী আওসাফ, মাহবুবুর রহমান সৌরভ, মোস্তাকিম চৌধুরী, জহিরুল হক অনিক, তাজুল ইসলাম, মো. জায়েদুল ইসলাম প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওলানা শামসুল ইসলাম আল-হাদী।

 

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ