জেলা পুলিশের সভা: পিকআপ ও মটরবাইক প্রদান করায় আইজিপির প্রতি এসপির কৃতজ্ঞতা

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২০

জেলা পুলিশের সভা: পিকআপ ও মটরবাইক প্রদান করায় আইজিপির প্রতি এসপির কৃতজ্ঞতা

অনলাইন ডেস্ক :: সিলেট জেলা পুলিশের জুলাই মাসের মাসিক কল্যান ও অপরাধ সভা অনুষ্টিত হয়েছে। পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সভাপতিত্বে মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ১১ ঘটিকায় জেলা পুলিশ লাইন্স অনুষ্টিত কল্যান সভায় জেলায় কর্মরত অফিসার ও ফোর্সের সার্বিক কল্যানে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়।

এছাড়া জুলাই মাসে জেলার অপরাধ দমন ও নিয়ন্ত্রনে গুরত্বপূর্ন অবদানের জন্য উল্লেখযোগ্য অফিসার ও ফোর্সদের মধ্যে শুভেচ্ছা ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।কল্যান সভায় জেলা পুলিশে কর্মরত অবস্থায় অবসরে যাওয়া পুলিশ সদস্যদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এসময় জেলার আইন শৃংখলা নিয়ন্ত্রনে পুলিশ সদর দপ্তর থেকে প্রাপ্ত পাঁচটি ডাবল কেবিন পিকাপ ও দুটি মটর সাইকেল সংশ্লিষ্ট অফিসারদের মধ্যে হস্তান্তর করেন পুলিশ সুপার।

জেলার সার্বিক আইন শৃংখলা নিয়ন্ত্রনে পাঁচটি ডাবল কেবিন পিকাপ সহ দুটি মটর সাইকেল প্রদান করায় আইজিপি ম প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পুলিশ সুপার। সহকারী পুলিশ সুপার (এসএএফ) শেখ মুত্তাজুল ইসলাম এর পরিচালনায় কল্যানসভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো: মাহবুবুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: আমিনুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়,অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম,সহকারী পুলিশ সুপারগন,অফিসার ইনচার্জ গন প্রমুখ।

পরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্টিত হয়। এতে জেলার সার্বিক আইন শৃংখলা নিয়ন্ত্রন রাখার পাশাপাশি জনগনের জান মালের নিরাপত্তা বিধানে সকল অফিসারদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ