পচাঁত্তরের ষড়যন্ত্রকারীরা এখনো সক্রিয় : এমপি মানিক

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২০

পচাঁত্তরের ষড়যন্ত্রকারীরা এখনো সক্রিয় : এমপি মানিক

ছাতক প্রতিনিধিঃ জাতীয় সংসদের প্যানেল স্পীকার, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, বঙ্গবন্ধু পরিবারকে ধ্বংস করে এদেশের স্বাধীনতার সুর্য অস্তমিত করতে ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে পরাজিত করে বাংলাদেশকে পিছিয়ে দিতে বার-বার ষড়যন্ত্র হয়েছে। সেই ষড়যন্ত্রকারীরা এখনো সক্রিয় রয়েছে এদের থেকে সবাইকে সাবধান থাকতে হবে।

তিনি বলেন, পচাঁত্তরের ১৫-ই আগষ্টের পর ঘাতকদের যেসব দোসররা দেশব্যাপী তান্ডব করেছিলো তাদের শনাক্ত করতে হবে। এদের মধ্যে অনেকেই আওয়ামীলীগে মিশে গেছে। এদের থেকেও বিরত হয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে কাজ করে যেতে হবে।

শনিবার (২৯ আগস্ট) শহরের একটি সেন্টারে দিনব্যাপী ছাতক উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমেদের সভাপতিত্বে ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এম রশীদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় ভার্চুয়ালভাবে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান। তারা তাদের বক্তব্যে শোককে শক্তিতে রুপান্তরিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নীতি ও আদর্শের মধ্যে থেকে সকলকে কাজ করার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. নান্টু রায়, হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান। বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য আতিকুর রহমান আতিক, ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, যুক্তরাজ্য আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য গিয়াস মিয়া, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা কদর মিয়া, সাবেক চেয়ারম্যান ফজর আলী, নিজাম উদ্দিন, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, আব্দুল মছব্বির, আখলাকুর রহমান, মুজাহিদ আলী, সাবেক চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল, আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান, দবিরুল ইসলাম, ফিরোজ আলী, আব্দুল আউয়াল, নুরুল ইসলাম, নাসির উদ্দিন, এড শামসুর রহমান, এড আশিক আলী, সিরাজুল ইসলাম, মাফিজ আলী, বাবুল রায়, সাব্বির আহমদ, সুনামগঞ্জ জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক জান্নাত মরিয়ম, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুস শহিদ, ছাতক উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সুনামগঞ্জ সদর উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মুহিবুর রহমান, ছাতক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তাজামুল হক রিপন, যুগ্ম আহ্বায়ক মাহবুব আলম প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ