ছাতকে সাবেক পৌর চেয়ারম্যান মজনুর মুক্তি লাভ, এলাকাবাসীর মতবিনিময়

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২০

ছাতকে সাবেক পৌর চেয়ারম্যান মজনুর মুক্তি লাভ, এলাকাবাসীর মতবিনিময়

ছাতক প্রতিনিধি: ছাতক পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনুর বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলা ও হয়রানীর প্রতিবাদে এলাকাবাসীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে শহরের তাতিকোনা এলাকায় মুরুব্বি আব্দুল খালিকের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সুহেল মাহমুদ ও সাকির আমিনের যৌথ পরিচালানায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে ছাতক পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু বলেন, অত্যাচারীর বিরুদ্ধে এবং নিপীড়িত মানুষের পক্ষে অবস্থান নেয়ায় তাকে মিথ্যা মামলায় কারাবরণ করতে হয়েছে।
সম্প্রতি এলাকার একটি গোষ্ঠি হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাসা-বাড়িতে হামলা এবং নর-নারীদের নির্বিচারে মারধোর করার ঘটনায় অন্যায়কারীদের পক্ষ না নেয়ায় তাকে এবং তার সন্তান ও স্বজনদের পরপর কয়েকটি মামলায় আসামী করা হয়েছে। ভিন্ন একটি ঘটনায় ওই গোষ্ঠির এক সন্ত্রাসীকে এলাকার মানুষ মারপিট করেছে। ওই ঘটনাও জড়িয়ে তাকে ও তার সন্তানদের আসামী করা হয়েছে।

মদ বিক্রি ও জুয়া খেলার মদদদাতা ওই গোষ্ঠি বহিরাগত শক্তিদের সাথে আতাত করে এলাকার শান্তিপ্রিয় মানুষদের মামলা-হামলা করে হয়রানী করছে। এসব অপকর্মের বিচারের ভার তিনি এলাকাবাসীর উপর ন্যস্ত করেছেন। তিনি আরো বলেন, তিনি যতদিন বেঁচে থাকবেন, ততদিন তিনি ন্যায় ও সত্যের পথে অবস্থান করে বেঁচে থাকতে চান। এ জন্য বরাবরের মতো তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। সম্পতি দায়েরী একটি মামলায় কয়েকদিন কারাবাসের পর তিনি বাড়ি ফিরলে এলাকার লোকজন তাকে নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করেন। সভায় বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর নওশাদ মিয়া, দেলোয়ার হোসেন, ব্যবসায়ী আশরাফুজ্জামান ভুঁইয়া, লায়েক মিয়া, আব্দুর রহিম, শিক্ষক গোবিন্দ মোহন সরকার, কালীকান্ত দাস, সমছু মিয়া প্রমুখ। সভায় বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নিজাম উদ্দিন, ইশাদ আলী, আব্দুল আলী, আব্দুল জলিল, ফারুক আহমদ, মনির মিয়া, বখতিয়ার হোসেন, মুক্তিযোদ্ধা আজাদ মিয়া, শামীম আহমদ, মনির মিয়া, জাহাঙ্গির আলম, হিরু কান্ত দাস, বাবুল দাস, অতিন্দ্র দাস, কেতকী রঞ্জন বৈদ্য, আশরাফুল হক খেলন, দিগেন্দ্র দাস, অঞ্জন দাস, নুপুর দাস, পবলু দাস, টিটু দাস, বিপ্লব দাসসহ এলাকার সর্বস্থরের লোকজন উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
1234567
15161718192021
22232425262728
293031    
       
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ